×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

এই জনপদ

গ্রেপ্তার ১

সুবর্ণচরে নারীকে অস্ত্রের মুখে ধর্ষণ

Icon

প্রকাশ: ২৮ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচরে দেশীয় অস্ত্রের মুখে স্বামী পরিত্যক্ত এক নারীকে (৫০) ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার হওয়া ধর্ষক মো. সেলিম ওরফে সেলিম ভাণ্ডারি (৪০) উপজেলার ধানের শীষ গ্রামের মৃত ফয়জুল হকের ছেলে। গতকাল সোমবার দুপুরে আসামিকে গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে, গত শনিবার দিবাগত রাত আনুমানিক ১টার দিকে উপজেলার চরওয়াপদা ইউনিয়নে ধর্ষণের ঘটনা ঘটে।

পুলিশ স্থানীয় সূত্রে জানা যায়, ১০ বছর আগে ধর্ষিতা নারীর সঙ্গে তার স্বামীর ছাড়াছাড়ি হয়। তার দুই মেয়ের বিয়ে হয়ে যাওয়ায় বাড়িতে তিনি একাই থাকতেন। এ সুযোগে শনিবার রাতে সেলিম ভাণ্ডারি তার ঘরে ঢুকে অস্ত্রের মুখে ধর্ষণ করে। ধর্ষিতা নারীর স্বজনরা বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিকভাবে ধর্ষক সেলিম ভাণ্ডারির ভাই আলা উদ্দিন কালুকে জানান। কিন্তু কালু ওই নারীর পরিবারের লোকজনকে হত্যার হুমকি দেয়। পরে পুলিশ গত রবিবার বিকালে উপজেলার চরক্লার্ক ইউনিয়নের কেরামতপুর গ্রাম থেকে আসামিকে গ্রেপ্তার করেছে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাউছার আলম ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নেয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App