×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

এই জনপদ

সাটুরিয়ায় সাজুর ইশতেহার ঘোষণা

Icon

প্রকাশ: ২৪ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি : ২৯ মে অনুষ্ঠিতব্য সাটুরিয়া উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ইশতেহার ঘোষণা করেছেন চেয়ারম্যান প্রার্থী মো. শাহজাহান আলী সাজু। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সাটুরিয়া প্রেস ক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন মোটরসাইকেল প্রতীকের এই চেয়ারম্যান প্রার্থী। সংবাদ সম্মেলনে মো. শাহজাহান আলী সাজু লিখিত ইশতেহারে ১৫টি পয়েন্ট নিয়ে আলোচনা করেন। পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এ সময় তিনি বলেন, নির্বাচনে প্রচার প্রচারণায় তিনি ব্যাপক সাড়া পাচ্ছেন।

কোনো বাধা বিপত্তি নেই।

ইভিএম পদ্ধতিতেও অনিয়ম সম্ভব। কিন্তু আমি বিশ্বাস করি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী আগামী ২৯ মে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App