×

এই জনপদ

মান্দা

দোকানঘর ভেঙে প্রভাবশালীদের রাস্তা নির্মাণ

Icon

প্রকাশ: ২৩ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : মান্দায় স্টিল ফার্নিচারের দুটি দোকানঘর ভেঙে দিয়ে জোরপূর্বক রাস্তা নির্মাণের অভিযোগ পাওয়া গেছে প্রভাবশালী ব্যক্তিদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার ভোরে উপজেলার প্রসাদপুর বাজার এলাকায়।

ভুক্তভোগীরা হলেন মান্দা উপজেলার প্রসাদপুর বাজারের স্টিল ফার্নিচারের দোকানদার মানিক সরকার ও হাসমত আলী। অভিযুক্ত ব্যক্তিরা হলেন উপজেলার কয়াপাড়া কামারকুড়ি গ্রামের মৃত আক্তার হামিদের ছেলে মতিউর রহমান ও দেলুয়ার হোসেন।

সরজমিন গেলে ভুক্তভোগী দোকানদার ও প্রত্যক্ষদর্শীরা জানান, জমির মালিক আল-মামুন গংয়ের কাছ থেকে প্রায় ১৫ বছর আগে দোকানঘর ভাড়া নিয়ে স্টিল ফার্নিচারের দোকান করে আসছিলেন তারা। হঠাৎ অভিযুক্ত মতিউর গং দোকানঘর ভেঙে রাস্তা নির্মাণের জন্য পাঁয়তারা করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় অভিযুক্তরা ভাড়াটিয়া লোকজন নিয়ে এসে গতকাল বুধবার ভোর রাতে দুটি দোকানঘর ভেঙে দিয়ে রাস্তা নির্মাণ করেন। এতে দুটি দোকানঘরের প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

জমির মালিক আল-মামুন বলেন, পরিকল্পিতভাবে ভাড়াটিয়া লোকজন এনে তারা আমার জমির উপর নির্মিত ভাড়াটিয়াদের দুটি স্টিল ফার্নিচারের দোকানঘর ভেঙে দিয়ে রাস্তা তৈরি করে নিয়েছেন। এতে দুটি দোকানঘরের মালামাল ও মেরামত বাবদ প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। থানাপুলিশকে অবগত করলে ঘটনাস্থলে পুলিশ এলে অভিযুক্তরা পালিয়ে যায়।

মান্দা থানার ওসি মোজাম্মেল হক কাজী বলেন, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App