×

এই জনপদ

বাউবি উপাচার্য

প্রযুক্তির মাধ্যমে দাপ্তরিক কর্মকাণ্ড এগিয়ে নিতে হবে

Icon

প্রকাশ: ২০ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

সময়ের চাহিদার সঙ্গে মিল রেখে বর্তমান জনবল নিয়েই প্রযুক্তির সঠিক ব্যবহারের মাধ্যমে নিজ নিজ দপ্তরের কর্মকাণ্ডকে এগিয়ে নিতে হবে। বাউবির স্টুডেন্ট সাপোর্ট সার্ভিসেস বিভাগের উদ্যোগে গাজীপুরে উপাচার্যের সম্মেলন কক্ষে আয়োজিত আঞ্চলিক কেন্দ্রের পরিচালকদের সঙ্গে একাডেমিক, প্রশাসনিক ও অন্যান্য দাপ্তরিক কার্যক্রমবিষয়ক সমন্বয় সভায় গতকাল রবিবার সভাপতির বক্তব্যে বাউবি উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতার এ কথা বলেন। বিজ্ঞপ্তি

বাউবির স্টেক হোল্ডার, শিক্ষার্থী, সমন্বয়কারী ও টিউটরদের সঙ্গে সম্পর্কের উন্নয়ন, শিক্ষার্থী সেবার মান বৃদ্ধি এবং সবাইকে নিয়ে সমন্বিতভাবে সচেতনতার সঙ্গে দায়িত্ব পালনের কথা বলেন উপাচার্য।

সমন্বয় সভায় আরো বক্তব্য রাখেন বাউবির উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মাহবুবরা নাসরীন, ট্রেজারার অধ্যাপক মোস্তফা আজাদ কামাল, রেজিস্ট্রার ড. মহা. শফিকুল আলম, বিভিন্ন স্কুলের ডিন, পরিচালক ও বিভাগীয় প্রধানরা। স্টুডেন্ট সাপোর্ট সার্ভিসেস বিভাগের পরিচালক ড. আনিস রহমানের সঞ্চালনায় সভার শুরুতে বরিশাল আঞ্চলিক কেন্দ্রের পরিচালক ড. মো. আজিজুল হক আঞ্চলিক ও উপ-আঞ্চলিক কেন্দ্রসমূহের বর্তমান কার্যক্রম, চ্যালেঞ্জ এবং সুপারিশমালা উপস্থাপন করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App