×

অর্থ শিল্প বাণিজ্য

‘ট্যাপট্যাপ সেন্ড’ ও বিকাশের যৌথ ক্যাম্পেইন

রেমিট্যান্স গ্রহণ করে লাখ টাকা জেতার সুযোগ

Icon

প্রকাশ: ১০ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

‘ট্যাপট্যাপ সেন্ড’ ও বিকাশের যৌথ ক্যাম্পেইন

বিশ্বের ১৫টি দেশ থেকে আন্তর্জাতিক মানি ট্রান্সফার প্রতিষ্ঠান ‘ট্যাপট্যাপ সেন্ড’ এর মাধ্যমে পাঠানো সর্বোচ্চ পরিমাণ রেমিট্যান্স সরাসরি বিকাশ অ্যাকাউন্টে গ্রহণ করে প্রতি মাসে একজন প্রবাসীর স্বজন পেতে পারেন ১ লাখ টাকা বোনাস। পাশাপাশি প্রতি সপ্তাহে সর্বোচ্চ রেমিট্যান্স গ্রহণকারী ১০ জন গ্রাহক পাচ্ছেন ৫ হাজার টাকা করে বোনাস।

ব্যাংকিং চ্যানেল হয়ে বৈধপথে রেমিট্যান্স পাঠানোকে আরো উদ্বুদ্ধ করতেই ট্যাপট্যাপ সেন্ড ও বিকাশের এ যৌথ ক্যাম্পেইনটি শুরু হয়েছে গত ৮ জুলাই এবং চলবে ৩০ সেপ্টেম্বর। ট্যাপট্যাপ সেন্ড-এর মাধ্যমে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ইতালি, ফ্রান্স, কানাডা, সংযুক্ত আরব আমিরাত, পর্তুগাল, জার্মানি, স্পেন, নেদারল্যান্ডস, বেলজিয়াম, আয়ারল্যান্ড, অস্ট্রিয়াসহ ১৫টি দেশ থেকে প্রবাসীরা দেশে থাকা স্বজনের বিকাশ অ্যাকাউন্টে যে কোনো পরিমাণ রেমিট্যান্স পাঠাতে পারছেন কোনো খরচ ছাড়াই। বোনাস অফারটি পেতে প্রিয়জনের বিকাশ অ্যাকাউন্টে কমপক্ষে দুইবার ১০ হাজার টাকা করে বা তার বেশি রেমিট্যান্স পাঠাতে হবে প্রবাসীদের। ক্যাম্পেইন চলাকালীন একজন রেমিট্যান্স গ্রহণকারী একবারই ১ লাখ টাকা বোনাস জিততে পারবেন।

এছাড়া মাসে একবার এবং তিন মাসে সর্বোচ্চ তিন বার সাপ্তাহিক বোনাস জেতার সুযোগ থাকছে বিকাশ অ্যাকাউন্টে রেমিট্যান্স গ্রহণকারীদের জন্য। সাপ্তাহিক ও মাসিক উভয় ক্ষেত্রেই সপ্তাহ শেষ হওয়ার ৩-৪ কার্যদিবসের মধ্যে বিজয়ী গ্রাহকরা বোনাস পেয়ে যাবেন।

ট্যাপট্যাপ সেন্ড থেকে বৈধপথে পাঠানো রেমিট্যান্সের উপর হাজারে ২৫ টাকা সরকারি প্রণোদনাসহ পুরো অর্থ ব্যাংকিং চ্যানেল হয়ে মুহূর্তেই নিজেদের বিকাশ অ্যাকাউন্টে পেয়ে যাচ্ছেন দেশে থাকা প্রবাসীর স্বজনরা। পাশাপাশি ট্যাপট্যাপ সেন্ড-এর মাধ্যমে রেমিট্যান্স পাঠিয়ে পাওয়া যাচ্ছে সেরা এক্সচেঞ্জ রেট।

এদিকে রেমিট্যান্সের টাকা এখন আরো কম খরচে ক্যাশ আউটের সুযোগ নিতে পারছেন দেশে থাকা প্রবাসীর স্বজনরা। দেশজুড়ে শীর্ষ বাণিজ্যিক ব্যাংকগুলোর প্রায় ২ হাজার ৭০০ এটিএম বুথ থেকে হাজারে মাত্র ৭ টাকা চার্জে বিকাশ অ্যাপ দিয়ে বা *২৪৭# ডায়াল করে গ্রাহকরা রেমিট্যান্সের টাকা ক্যাশ আউট করতে পারছেন। পাশাপাশি বিকাশের এজেন্ট পয়েন্ট থেকে ক্যাশ আউট করাও এখন সাশ্রয়ী, কারণ মাসে ৫০ হাজার টাকা পর্যন্ত হাজারে ১৪ দশমিক ৯০ টাকা খরচে দুটি প্রিয় এজেন্ট থেকে ক্যাশ আউট করতে পারছেন গ্রাহকরা। দেশজুড়ে ছড়িয়ে থাকা ৩ লাখ ৭৯ হাজার এজেন্ট পয়েন্টে এ সুবিধা গ্রহণ করতে পারছেন তারা। বিজ্ঞপ্তি

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App