×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

অর্থ শিল্প বাণিজ্য

স্কয়ার টয়লেট্রিজ

বৃক্ষমেলায় ঔষধি ও স্টেভিয়া গাছ উপহার

Icon

প্রকাশ: ০৯ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

‘পরিবেশের সঙ্গে, পরিবেশের পাশে’ এ স্লোগানকে কেন্দ্র করে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড জাতীয় বৃক্ষমেলা-২০২৪ প্রকৃতিপ্রেমীদের সামনে হাজির হয়েছে সম্পূর্ণ প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরি সেনোরা বায়ো ও জিরোক্যাল স্টেভিয়া নিয়ে।

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড জন্মলগ্ন থেকে চেষ্টা করে যাচ্ছে দেশের মানুষের কাছে প্রাকৃতিক ও নিরাপদ পণ্য পৌঁছে দিতে। তারই ধারাবাহিকতায় প্রতিষ্ঠানটি বাজারে নিয়ে এসেছে সেনোরা বায়ো স্যানিটারি ন্যাপকিন যা পটেটো স্টার্চ থেকে তৈরি। এর ফলে এটি পরিবেশের সঙ্গে মিশে যায় মাত্র ৬ মাসেই। আবার ১০০ শতাংশ প্রাকৃতিক উপাদান ও স্টেভিয়া পাতার নির্যাস থেকে তৈরি জিরোক্যাল স্টেভিয়া ইতোমধ্যে লাভ করেছে ব্যাপক জনপ্রিয়তা।

প্রকৃতিকে সুন্দর রাখতে এবং মানুষের জীবনমানকে উন্নত করতে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড ন্যাচারাল ইনগ্রেডিয়েন্ট দিয়ে নতুন পণ্য বাজারে নিয়ে আসছে। যার ফলে সর্বসাধারণের কাছে পণ্যগুলো আস্থার প্রতীকে পরিণত হয়েছে।

গত ৫ জুন হতে শুরু হওয়া জাতীয় বৃক্ষমেলায় স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের স্টলটি দর্শনার্থীদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। স্টলে ক্রেতারা সেনোরা বায়ো এবং জিরোক্যাল স্টেভিয়া কিনলে উপহারস্বরূপ পাচ্ছেন বিভিন্ন ঔষধি গাছ ও স্টেভিয়া গাছের চারা। এ প্রতিষ্ঠানটি ভবিষ্যতেও প্রকৃতি ও মানুষের ভালোর জন্য কাজ করে যেতে দৃঢ় প্রতিজ্ঞ। বিজ্ঞপ্তি

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App