×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

অর্থ শিল্প বাণিজ্য

জালালাবাদ গ্যাস বিকাশ ও ব্র্যাক ব্যাংকের চুক্তি

Icon

প্রকাশ: ২৯ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

বিকাশের মাধ্যমে অনলাইন প্রিপেইড গ্যাস বিল সংগ্রহের সুবিধা দিতে চুক্তিবদ্ধ হয়েছে ব্র্যাক ব্যাংক পিএলসি, জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড এবং বিকাশ লিমিটেড।

এ ত্রিপক্ষীয় চুক্তির অধীনে সিলেট সিটি করপোরেশন, সিলেট সদর এবং এর আশপাশের এলাকার জালালাবাদ গ্যাসের স্থানীয় প্রিপেইড গ্রাহকরা বিকাশ অ্যাপের মাধ্যমে তাদের গ্যাস বিল পরিশোধ করতে পারবেন।

বিল সংগ্রহের জন্য ব্র্যাক ব্যাংক সেটেলমেন্ট ব্যাংক হিসেবে কাজ করবে। এ চুক্তিটি থেকে জালালাবাদ গ্যাসের প্রিপেইড গ্রাহকরা বিশেষভাবে উপকৃত হবেন, কারণ তারা যে কোনো স্থান থেকে, যে কোনো সময় তাদের ইউটিলিটি বিল পরিশোধ করতে পারবেন। এছাড়া ব্যাংকের অনলাইন চ্যানেল যেমন আস্থা অ্যাপ, ইউসিপি, পেমেন্ট গেটওয়ে, এজেন্ট ব্যাংকিং, এমপ্লয়ি ব্যাংকিং এবং কর্পনেটের মাধ্যমে গ্রাহকদের জন্য ঝামেলাবিহীন গ্যাস বিল পরিশোধ সেবা দিতেও কাজ করছে ব্র্যাক ব্যাংক এবং জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড।

সম্প্রতি সিলেটের একটি হোটেলে ব্র্যাক ব্যাংকের ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের সিনিয়র জোনাল হেড তাহের হাসান আল মামুন, বিকাশ লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার আলি আহমেদ এবং জালালাবাদ গ্যাসের কোম্পানি সেক্রেটারি (কারেন্ট চার্জ) জিতেন্দ্র কুমার দাস নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এ সময় তিন প্রতিষ্ঠানেরই ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App