×

অর্থ শিল্প বাণিজ্য

ওয়ালটন এনেছে রেসিপি বই

Icon

প্রকাশ: ১২ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

ওয়ালটন এনেছে রেসিপি বই

কাগজ প্রতিবেদক : দৈনন্দিন জীবনে নানা রকমের খাবার তৈরিতে আমাদের আগ্রহের শেষ নেই। খাবারের স্বাদও হতে হবে পারফেক্ট। খাবার তৃপ্তিকর করতে খাবারের প্রতিটি উপাদান হতে হবে সঠিক পরিমাণে। এসব বিষয় বিবেচনায় নিয়ে গ্রাহকের রান্নায় নতুন অভিজ্ঞতা যোগ করতে ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের তত্ত্বাবধানে প্রকাশিত হলো ‘দি আর্ট অব ফাইন ডাইনিং’ নামে একটি রেসিপি বই।

জানা গেছে, ওয়ালটন মাইক্রোওয়েভ ওভেন এবং হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকার যৌথ উদ্যোগে প্রকাশিত হয়েছে এই রেসিপি বইটি। বইয়ে মজার কিছু রেসিপি তুলে ধরা হয়েছে, যা ভোজন রসিকদের জন্য নতুন এক অভিজ্ঞতা নিয়ে আসবে।

গত ৬ জুন, ২০২৪ হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় আনুষ্ঠানিকভাবে রেসিপি বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সের চিফ বিজনেস অফিসার (সিবিও) মোস্তফা কামাল, ডেপুটি সিবিও এনামুল কবির, সিনিয়র এডিশনাল অপারেটিভ ডিরেক্টর নাজমুল ইসলাম, হোম অ্যাপ্লায়েন্সের রিসার্চ অ্যান্ড ইনোভেশন বিভাগের প্রধান খায়রুল বাশার, ব্র্যান্ড ম্যানেজার ফজলে রাব্বি খাদেম, প্রোডাক্ট ম্যানেজার রিন্টু অগাস্টিন গোমেজ। এছাড়াও হোটেল ইন্টারকন্টিনেন্টালের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সাউথ ওয়েস্ট এশিয়ার এরিয়া জেনারেল ম্যানেজার অশ্বিনী নায়ার, ডিরেক্টর অব সেলস অ্যান্ড মার্কেটিং রেজওয়ান মারুফ, ডিরেক্টর অব মার্কেটিং সাদমান সালাহউদ্দীন, ডিরেক্টর অব ফুড অ্যান্ড বেভারেজ অলিভিয়ার লরেক্স এবং সেলস ম্যানেজার সাইফুল আলম।

জানা গেছে, এ বইয়ে ইন্টারকন্টিনেন্টালের অভিজ্ঞ ও স্বনামধন্য শেফ মো. আসাদুজ্জামানের জিভে জল আনা বিখ্যাত কিছু দেশি-বিদেশি রেসিপি সংযুক্ত করা হয়েছে। যেগুলো ওয়ালটন মাইক্রোওয়েভ ওভেনের সাহায্যে খুব সহজে ঘরে বসেই তৈরি করা সম্ভব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App