×

অর্থ শিল্প বাণিজ্য

আরএফএল

উৎপাদনশীলতা পুরস্কার পেল ৫ প্রতিষ্ঠান

Icon

প্রকাশ: ০৯ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

‘ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২২’ পেয়েছে আরএফএল গ্রুপের পাঁচ প্রতিষ্ঠান। উৎপাদনশীলতা বৃদ্ধি ও পণ্যের গুণগতমান উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে এ পুরস্কার দেয়া হয়।

পুরস্কার পাওয়া পাঁচ প্রতিষ্ঠানের মধ্যে বঙ্গ বিল্ডিং ম্যাটেরিয়ালস লিমিটেড বৃহৎ শিল্প ক্যাটাগরিতে প্রথম ও মাল্টি লাইন ইন্ডাস্ট্রিজ লিমিটেড তৃতীয় পুরস্কার লাভ করেছে। তাছাড়া বঙ্গ প্লাস্টিক ইন্টারন্যাশনাল লিমিটেড মাঝারি শিল্প ক্যাটাগরিতে প্রথম, গেটওয়েল লিমিটেড তৃতীয় ও রংপুর ফাউন্ড্রি লিমিটেড ক্ষুদ্র শিল্প ক্যাটাগরিতে দ্বিতীয় পুরস্কার লাভ করেছে।

গতকাল রাজধানীর ফরেন সার্ভিস একাডেমিতে আরএফএল গ্রুপের পাঁচ প্রতিষ্ঠানের প্রতিনিধিদের হাতে পদক ও সনদ তুলে দেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

এ সময় রংপুর ফাউন্ড্রি লিমিটেডের পরিচালক প্রদীপ কুমার পোদ্দার, বঙ্গ বিল্ডিং ম্যাটেরিয়ালস লিমিটেডের নির্বাহী পরিচালক দিলীপ কুমার সূত্রধর ও বঙ্গ প্লাস্টিক ইন্টারন্যাশনাল লিমিটেডের নির্বাহী পরিচালক কাজী আব্দুল কাইয়ুম নিজ প্রতিষ্ঠানের পক্ষে পুরস্কার গ্রহণ করেন। এছাড়া আরএফএল গ্রুপের ফাইন্যান্স কন্ট্রোলার শফিউল আলম মাল্টি লাইন ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও গেটওয়েল লিমিটেডের পক্ষে পুরস্কার গ্রহণ করেন। এবার সাত ক্যাটাগরিতে ২২ শিল্প প্রতিষ্ঠানকে ‘ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়।

অনুষ্ঠানে শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জাকিয়া সুলতানা, বাংলাদেশ ফরেন সার্ভিস একাডেমির রেক্টর মাশ্ফী বিনতে শাম্স, এফবিসিসিআইয়ের সভাপতি মাহবুবুল আলম ও ন্যাশনাল প্রোডাকটিভিটি অরগনাইজেশনের মহাপরিচালক মুহম্মদ মেসবাহুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App