×

অর্থ শিল্প বাণিজ্য

১০০০ ফিক্স

ফ্রিজ সার্ভিসে এয়ার টিকেট জেতার সুযোগ

Icon

প্রকাশ: ০৬ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ প্রতিবেদক : ঈদের খুশি বাড়িয়ে তুলতে দেশের শীর্ষ আইটি, ডিজিটাল ও হোম অ্যাপ্লায়েন্সেস সেবাদাতা প্রতিষ্ঠান ১০০০ ফিক্স এবার সেবার বিনিময়ে ঘুরতে যাওয়ার সুযোগ দিচ্ছে। প্রতিষ্ঠানটির মাধ্যমে সর্বনি¤œ ৭৫০ টাকার রেফ্রিজারেটরের ক্লিনিং ও সার্ভিসিং নিলেই ঢাকা-কক্সবাজার রিটার্ন এয়ার টিকেটসহ দুই দিন এক রাত সেখানে থাকার কাপল ট্যুর প্যাকেজ মিলতে পারে।

দ্বিতীয় পুরষ্কার থাকছে রিচার্জেবল ফ্যান এবং তৃতীয় পুরস্কার স্মার্ট ওয়াচ। লটারির মাধ্যমে ভাগ্যবানরা বিজয়ী হবেন। এ সুযোগটি ৩১ জুলাই পর্যন্ত অব্যাহত থাকবে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে সোমবার প্রতিষ্ঠানটি এসব তথ্য জানিয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রাহকরা ১০০০ ফিক্সের আউটলেট বা যঃঃঢ়ং://১০০০ভরী.পড়স এই ওয়েবসাইটের মাধ্যমেও সেবাটি গ্রহণ করতে পারবেন। ১০০০ ফিক্স শুধু রেফ্রিজারেটরই নয়; স্বল্প খরচে উন্নতমানের সার্ভিসের মাধ্যমে ডিজিটাল ডিভাইসের দীর্ঘমেয়াদি সঠিক পারফরম্যান্স নিশ্চিত করে আসছে। আইটি ডিভাইস, মোবাইল ডিভাইস এবং হাউসহোল্ড ইলেক্ট্রনিক্স পণ্যের সেবা নিশ্চিত করতে দেশের বৃহত্তম সার্ভিস সেন্টার হিসেবে নিজেদের জায়গা করে নিয়েছে।

এ ব্যাপারে ১০০০ ফিক্সের চিফ সার্ভিস অফিসার (সিএসও) মোহাম্মদ ইফতেখার রাসেল বলেন, দীর্ঘ ৭ বছরের বেশি সময় ধরে বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ডের অফিসিয়াল সার্ভিস দিয়ে আসছি। এছাড়া আইটি, মোবাইল এবং হোম অ্যাপ্লায়েন্স সার্ভিসে ১০০০ ফিক্স একটি বিশ্বস্ত ব্র্যান্ড হিসেবে পরিচিতি লাভ করেছে। আমাদের এই সার্ভিসের মাধ্যমে গ্রাহকদের জন্য ঈদ উপহার হিসেবে এই পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। গ্রাহকদের স্বাচ্ছন্দ্যের জন্য হোম অ্যাপ্লায়েন্স সার্ভিসে পিক অ্যান্ড ড্রপ এবং অনলাইন বুকিংয়ের ব্যবস্থা রেখেছে ১০০০ ফিক্স।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App