×

অর্থ শিল্প বাণিজ্য

ব্র্যাক ব্যাংক

ঢাকার গুলিস্তানে বড় পরিসরে শাখা চালু

Icon

প্রকাশ: ০২ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

রাজধানী ঢাকার গুলিস্তানে সম্পূর্ণ নতুন আঙ্গিকে বড় পরিসরে একটি শাখা উদ্বোধন করেছে ব্র্যাক ব্যাংক। বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ স্থানটিতে ব্র্যাক ব্যাংকের নতুন শাখা গ্রাহকদের সর্বোত্তম ব্যাংকিংসেবা দেবে।

গত ৩০ এপ্রিল ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর এফ হোসেন গুলিস্তানের সিদ্দিকবাজারের ১৯/১ নর্থ সাউথ রোড, হোল্ডিং নং ১৯-এ, মাহমুদ টাওয়ারে আনুষ্ঠানিকভাবে শাখাটির উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব ব্রাঞ্চ ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক শেখ মোহাম্মদ আশফাক। আরো উপস্থিত ছিলেন ব্যাংকটির ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের সিনিয়র জোনাল হেড এ কে এম তারেক এবং তাহের হাসান আল মামুনসহ অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উদ্বোধনী অনুষ্ঠানে সেলিম আর এফ হোসেন বলেন, বৃহত্তর ব্র্যাক পরিবারের সদস্য হিসেবে ব্র্যাক ব্যাংক সবসময় নতুন এলাকায় আরো বেশি মানুষের কাছে পৌঁছানোর চেষ্টা করে।

তিনি বলেন, এ বাণিজ্য কেন্দ্রে আমাদের বড় পরিসরে উপস্থিতি গ্রাহকদের জন্য সর্বাধুনিক অনলাইন ব্যাংকিং সলিউশনস নিশ্চিত করবে। উল্লেখ্য ১৮৭টি শাখা, ৪৫টি উপশাখা, ৩৩০টি এটিএম, ৪৫৬টি এসএমই ইউনিট অফিস এবং ১ হাজার ৮০টি এজেন্ট ব্যাংকিং আউটলেট নিয়ে বাংলাদেশের সবচেয়ে বিস্তৃত ব্যাংকিং নেটওয়ার্কগুলোর মধ্যে অন্যতম অবস্থানে রয়েছে ব্র্যাক ব্যাংক। বিজ্ঞপ্তি

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App