×
Icon ব্রেকিং
রংপুরে পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষার্থী আবু সাঈদ

অর্থ শিল্প বাণিজ্য

১০ লাখ টাকার শিক্ষা বিমা পেলেন পাঁচজন

Icon

প্রকাশ: ০২ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

রাজধানীর হোটেল সোনারগাঁওয়ের বলরুমে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের মাধ্যমে শেষ হলো ‘মেরিল বেবি আদরে গড়া ভবিষ্যৎ ২০২৩’। স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্র্যান্ড মেরিল বেবি আয়োজিত এ কার্যক্রমের ৫ বিজয়ীর প্রত্যেকেই পেলেন ১০ লাখ টাকার শিক্ষা বিমা।

ছয় বছর বা তার কম বয়সি শিশুদের জন্য ব্র্যান্ড মেরিল বেবি ২০০৪ সাল থেকে এ আয়োজন করে আসছে। সোনামণির সুন্দর ভবিষ্যত গড়তে আপনি কী প্রস্তুতি নিচ্ছেন এ আহ্বানে এবার সাড়া দেয় দেশের লাখো বাবা-মায়েরা। তার মধ্য থেকে বিজ্ঞ বিচারক কথাসাহিত্যিক আনিসুল হক, মনোবিজ্ঞানী মেহতাব খানম এবং অভিনেত্রী ও মেরিল বেবির ব্র্যান্ড অ্যাম্বাসেডর নুসরাত ইমরোজ তিশা বাছাই করেন সেরা ৫ জন বিজয়ীকে।

বিজয়ীরা হলেন- চট্টগ্রামের জয়ন্ত আচার্য্যর সন্তান সুদীপ্ত আচার্য্য, বরিশালের মো. মিজানুর রহমানের সন্তান ফাইয়াজ আল আরাফ, ঢাকার লিপি আক্তারের সন্তান তাইয়্যেবা ইসলাম আলিয়া, খুলনার এম মনজুরুল হাসানের সন্তান সাইম হাসান রুসাব, ঢাকার মেহেদী হাশেম রাজীবের সন্তান মাদিহা আন নিসা।

এছাড়া শিশুদের নিয়ে নিয়মিতভাবে কাজ করা তিনটি প্রতিষ্ঠানকে ‘আদরে ভবিষ্যৎ গড়ার কারিগর’ সম্মাননা দেয়া হয়। প্রতিষ্ঠানগুলো হচ্ছে- জাগো ফাউন্ডেশন, প্রয়াস এবং ছোটমণি নিবাস। বিজ্ঞপ্তি

অনুষ্ঠানে স্কয়ারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ম্যানেজিং ডিরেক্টর অঞ্জন চৌধুরী, চিফ অপারেটিং অফিসার মালিক মোহাম্মদ সাঈদসহ অন্য ঊর্ধ্বতন কমকর্তারা। অনুষ্ঠানটির ক্রিয়েটিভ এবং ইভেন্ট পার্টনার মিডিয়াকম লিমিটেড। অনুষ্ঠানটির ধারণকৃত অংশ দেখা যাবে আগামী ৭ মে (শুক্রবার) রাত ৯টায়, মাছরাঙা টেলিভিশনের পর্দায়। বিজ্ঞপ্তি

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App