×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

অর্থ শিল্প বাণিজ্য

সিদ্ধিরগঞ্জে ডেইলি শপিংয়ের শোরুম চালু

Icon

প্রকাশ: ০২ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

নিত্য প্রয়োজনীয় বিভিন্ন পণ্যের সমাহার নিয়ে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি শোরুম চালু করেছে দেশের জনপ্রিয় রিটেইল চেইনশপ ‘ডইলি শপিং। সম্প্রতি সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজোড রোডের ভূমিপল্লীতে শোরুমটি উদ্বোধন করা হয়।

ডেইলি শপিংয়ের ডেপুটি জেনারেল ম্যানেজার (অপারেশন) ফিরোজ আলম, হেড অব মার্কেটিং ওমর ফারুক এবং সিদ্ধিরগঞ্জ ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী মো. আনোয়ার ইসলাম এ সময় উপস্থিত ছিলেন।

ক্রেতারা ডেইলি শপিংয়ের শোরুম থেকে শাক-সবজি, মাছ, মাংস, চাল, ডাল, চিনি, দুধ, ঘি, মসলা, টয়লেট্রিজ পণ্য, শিশু খাদ্য, বেভারেজ, পার্সোনাল কেয়ার ও প্লাস্টিক পণ্যসহ নিত্যপ্রয়োজনীয় সব ধরনের পণ্য কিনতে পারবেন।

ডেইলি শপিং এর অনলাইন সাইট (ফধরষুংযড়ঢ়ঢ়রহমনফ.পড়স/) বা ফোন কলে পণ্য অর্ডার করলে শোরুম থেকে এক ঘণ্টার মধ্যে হোম ডেলিভারির সুবিধা রয়েছে। এছাড়া শোরুম উদ্বোধন উপলক্ষে দেয়া হচ্ছে বিভিন্ন পণ্যে বিশেষ ছাড় ও অফার দেয়া হচ্ছে।

এ সময় হেড অব মার্কেটিং বলেন- সাশ্রয়ী মূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য সরবরাহের কারণে ডেইলি শপিং ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। ক্রেতাদের ব্যাপক সাড়া পাওয়ায় দেশের বিভিন্ন স্থানে ডেইলি শপিং এর শোরুম চালু করা হচ্ছে। বর্তমানে ঢাকা, খুলনা, চট্টগ্রাম ও রাজশাহীসহ দেশের বিভিন্ন স্থানে ডেইলি শপিংয়ের ৭২টি শোরুম চালু রয়েছে। বিজ্ঞপ্তি

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App