×

অর্থ শিল্প বাণিজ্য

রাজউক ও আনোয়ার খান মডার্ন হসপিটাল সমঝোতা চুক্তি

Icon

প্রকাশ: ২৯ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

রাজউক ও আনোয়ার  খান মডার্ন হসপিটাল  সমঝোতা চুক্তি

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ ও আনোয়ার খান মডার্ন হসপিটাল লিমিটেডের মধ্যে সম্প্রতি একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের পক্ষে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মেজর জেনারেল ছিদ্দিকুর রহমান সরকার (অব.) এবং আনোয়ার খান মডার্ন হসপিটাল লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, এমপি সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এ সময় উপস্থিত ছিলেন- রাজউকের পক্ষে মোহাম্মদ খুরশীদ আলম, সদস্য (প্রশাসন ও অর্থ); মোহাম্মদ নাসির উদ্দীন, সদস্য (পরিকল্পনা); মোহাম্মদ নূরুল ইসলাম, সদস্য (এস্টেট ও ভূমি); মেজর ইঞ্জিনিয়ার সামসুদ্দীন আহমদ চৌধুরী (অব.), সদস্য (উন্নয়ন); মো. আশরাফুল ইসলাম, প্রধান নগর পরিকল্পনাবিদ; মোস্তাক আহমেদ, প্রধান নগর স্থপতি; মো. মমিন উদ্দিন, পরিচালক (প্রশাসন) এবং আনোয়ার খান মডার্ন হসপিটাল লিমিটেডের পক্ষে মেজর জেনারেল আশরাফ আবদুল্লাহ ইউসুফ, উপদেষ্টা, প্রদীপ সাহা, উপদেষ্টা; বদরুল আলম মুকুল, সহকারী ব্যবস্থাপক, আনোয়ার খান মডার্ন হসপিটাল লিমিটেড।

স্বাক্ষর শেষে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যানের সঙ্গে আনোয়ার খান মডার্ন হসপিটাল লিমিটেডের চেয়ারম্যান এবং আগত অতিথিরা সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন। চুক্তির ফলে রাজউকের সব কর্মকর্তা-কর্মচারী আনোয়ার খান মডার্ন হসপিটাল লিমিটেডের চিকিৎসা সেবা ও মেডিকেল চেকআপে বিশেষ সুবিধা পাবেন। বিজ্ঞপ্তি

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App