×

অর্থ শিল্প বাণিজ্য

রাজধানীতে ব্র্যাক ব্যাংকের নতুন শাখা চালু

Icon

প্রকাশ: ১৯ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

ঢাকার আর কে মিশন রোডে একটি শাখা উদ্বোধন করেছে ব্র্যাক ব্যাংক। শাখাটি মতিঝিলের গ্রাফিক্স বিল্ডিং থেকে স্থানান্তরিত করে ‘আর কে মিশন রোড ব্রাঞ্চ’ নামে নতুনভাবে নামকরণ করা হয়েছে। বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ এ স্থানে বড় পরিসরে ব্যাংকের নতুন শাখাটি গ্রাহকদের সুর্বাধুনিক এবং সর্বোৎকৃষ্ট ব্যাংকিং সেবা দেবে। সম্প্রতি আর কে মিশন রোডের হোল্ডিং নম্বর-৩ এর লিলি পন্ডস সেন্টারের প্রথম তলায় ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর এফ হোসেন আনুষ্ঠানিকভাবে শাখার উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক।

সেলিম আর এফ হোসেন বলেন, বৃহত্তর ব্র্যাক পরিবারের সদস্য হিসেবে ব্র্যাক ব্যাংক সবসময় নতুন এলাকায় আরো বেশি মানুষের কাছে পৌঁছানোর চেষ্টা করে। অর্থনৈতিকভাবে গুরুত্বপূর্ণ এ স্থানের সাধারণ গ্রাহক এবং ব্যবসায়ীদের আধুনিক ও সর্বোত্তম ব্যাংকিং সেবা দেয়ার মাধ্যমে তাদের উন্নয়নের অংশীদার হবে ব্র্যাক ব্যাংক।

উল্লেখ্য, ১৮৭টি শাখা, ৪৫টি উপশাখা, ৩৩০টি এটিএম, ৪৫৬টি এসএমই ইউনিট অফিস ও ১ হাজার ৮০টি এজেন্ট ব্যাংকিং আউটলেট নিয়ে বাংলাদেশের সবচেয়ে বিস্তৃত ব্যাংকিং নেটওয়ার্কগুলোর মধ্যে অন্যতম ব্র্যাক ব্যাংক। বিজ্ঞপ্তি

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App