×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

ডটনেট

ওয়ালটন নতুন ২ অল-ইন-ওয়ান পিসি বাজারে আনল

Icon

প্রকাশ: ০২ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

ওয়ালটন নতুন ২  অল-ইন-ওয়ান পিসি বাজারে আনল

দেশের প্রযুক্তিপণ্যের গ্রাহকদের জন্য নতুন নতুন চমক নিয়ে আসছে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কম্পিউটার বিভাগ। গ্রাহকদের অফিশিয়াল ও ব্যক্তিগত ব্যবহারের জন্য নতুন আরও ২ মডেলের অল-ইন-ওয়ান পিসি বাজারে ছেড়েছে প্রতিষ্ঠানটি। ইউনিফাই এস২৪ সিরিজের অল-ইন-ওয়ান কম্পিউটারগুলো দেখতে যেমন নজরকাড়া ডিজাইনের, তেমনি অত্যাধুনিক সব ফিচারে ভরপুর। ওয়ালটনের এই পিসিগুলোতে রয়েছে ফুল এইচডি আইপিএস ডিসপ্লে, ইন্টেলের দ্বাদশ প্রজন্মের প্রসেসর, ৮ জিবি র‌্যাম, ৫১২ জিবি এসএসডি (সলিড স্টেট ড্রাইভ) সহ আকর্ষণীয় সব ফিচার।

উল্লেখ্য, গ্রাহকদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়ায় আরও আপডেটেড এবং নতুন ফিচারসমৃদ্ধ ২ মডেলের অল-ইন-ওয়ান পিসি নিয়ে এসেছে ওয়ালটন। ইউনিফাই এস২৪ ডব্লিউএওএস২৪১২১এম এবং ইউনিফাই এস২৪ ডব্লিউএওএস২৪১২২৪এম মডেলের এই অল-ইন-ওয়ান পিসি দুটির দাম যথাক্রমে ৭৪ হাজার ৫০০ এবং ৮১ হাজার ৫০০ টাকা।

ওয়ালটন কম্পিউটার পণ্যের চিফ বিজনেস অফিসার মো. তৌহিদুর রহমান রাদ বলেন, ওয়ালটন বরাবরই গ্রাহকদের প্রয়োজন বুঝে সেই অনুযায়ী পণ্য উৎপাদন ও বাজারজাত করে। আমাদের অল-ইন-ওয়ান পিসিগুলো এমনভাবে ডিজাইন ও কনফিগারেশন নির্ধারণ করা হয়েছে যাতে কম্পিউটার ব্যবহারকারীগণ নান্দনিকতার সঙ্গে সর্বোচ্চ পারফরমেন্স পান। বর্তমানে ডেক্সটপ পিসির চেয়ে অল-ইন-ওয়ান পিসি বেশি জনপ্রিয়। কারণ এই ডিভাইস খুব অল্প জায়গায় রাখা যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App