×

সারাদেশ

নওগাঁয় বিস্কুট খেয়ে দুই বোনের মৃত্যু, গ্রেপ্তার ১

Icon

প্রকাশ: ১১ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

নওগাঁ প্রতিনিধি : সদর উপজেলার দোগাছী স্কুলপাড়া গ্রামে বিস্কুট খেয়ে খাদিজা (৬) ও তাবসসুম (৮ মাস) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় তাদের মৃত্যু হয়। একই সঙ্গে বিস্কুট খেয়ে মুইন ইসলাম (১৬) নামে আরো এক কিশোর অসুস্থ হয়ে পড়ে। তাকে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। মৃত খাদিজা ও তাবাসসুম দোগাছী স্কুলপাড়া গ্রামের বাসিন্দা জহুরুলের মেয়ে। অসুস্থ মুইন একই গ্রামের পাইলটের ছেলে। ওই ঘটনায় দোকান মালিককে গ্রেপ্তার করেছে পুলিশ

নিহত শিশুদের চাচা শাহজাহান জানান, গত মঙ্গলবার দুপুর দেড়টার দিকে খাদিজা, তাবাসসুম ও মুইন নামে ওই তিনজন বাড়ির পাশের একটি দোকান থেকে বিস্কুট কিনে খায়। এর কিছু পরই তারা বমি করতে থাকে। পরে অসুস্থ অবস্থায় তাদের দ্রুত নওগাঁ সদর হাপাতালে নেয়া হলে চিকিৎসক তাবাসসুমকে মৃত ঘোষণা করেন। এছাড়া উন্নত চিকিৎসার জন্য খাদিজাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে খাদিজারও মৃত্যু হয়।

নওগাঁ সদর মডেল থানার ওসি জাহিদুল হক ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, বিস্কুট খেয়ে বিষক্রিয়ায় এই ঘটনা ঘটেছে বলে চিকিৎসক ও পুলিশ ধারণা করছে। মরদেহগুলোর ময়নাতদন্তের প্রতিবেদন পেলে সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় নিহতদের পিতা জহুরুল বাদী হয়ে ওই দোকানের মালিক কামরুজ্জামানকে আসামি করে থানায় মামলা করলে তাকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App