×
Icon ব্রেকিং
রংপুরে পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষার্থী আবু সাঈদ

সারাদেশ

ঠাকুরগঁাঁওয়ে নদীতে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

Icon

প্রকাশ: ১১ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের টাঙ্গন নদীতে গোসল করতে নেমে নিখোঁজ রায়হান ইসলাম (১৬) নামে এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার নিশ্চিন্তপুর ঘাট এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সে গত সোমবার দুপুরে গোবিন্দনগর ইক্ষুখামার ইজতেমাসংলগ্ন ঘাট এলাকায় নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়। কলেজ শিক্ষার্থী রায়হান স্থানীয় মুজিবনগর গ্রামের শহিদের ছেলে। সে স্কলার্স কলেজে এইচএসসি প্রথম বর্ষের ছাত্র।

রায়হানের বোন রুমি আক্তার বলেন, ওইদিন আমরা মাকে নিয়ে হাসপাতালে ছিলাম। ভাই পড়াশোনার পাশাপাশি আড়তে কাজ করেন। আমি ভেবেছি সে মহাজনের কাজে আছে। আমার ভাই যে নদীতে গোসলে নেমেছিল এ কথা কেউ জানায়নি। পরদিন গত সোমবার সকালে জানতে পারি আমার ভাই তার পাঁচজন বন্ধুর সঙ্গে নদীতে নেমে ডুবে গেছে। খবর পেয়ে আমরা ফায়ার সার্ভিসকে জানাই। আজ (গতকাল) আমার ভাইয়ের লাশ পেলাম।

প্রত্যক্ষদর্শী কিশোর সিফাত বলেন, ওইদিন নদীতে ওরা ৫-৬ জন নেমেছিল। যখন সে হাবুডুবু খাচ্ছিল তখন স্বাভাবিকভাবে মনে করেছিলাম গোসল করছে। পরে সে আর উঠেনি।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের টিম লিডার রবিউল ইসলাম বলেন, আমাদের অনেক দেরিতে জানানো হয়েছে। আমরা ধারণা করছিলাম মরদেহ ভেসে অনেক দূরে চলে গেছে, নয়তো পানির নিচে বালুতে চাপা পড়ে আছে। ডুবুরি দলের সঙ্গে যোগাযোগ করা হলে তারাও উদ্ধার অভিযানে অংশ নিলে অবশেষে তার লাশ উদ্ধার করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App