×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

রাজারহাট

পাঁচ গরুসহ চোর চক্রের মূলহোতা গ্রেপ্তার

Icon

প্রকাশ: ১১ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

তৈয়বুর রহমান, কুড়িগ্রাম থেকে : জেলার রাজারহাট উপজেলায় ৫টি চোরাই গরুসহ চোর সিন্ডিকেটের মূলহোতাকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। পুলিশ জানায়, রাজারহাট থানাপুলিশের একটি দল উপজেলার ছিনাই ও ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন এলাকায় রাতভর অভিযান চালায়। গত মঙ্গলবার পুলিশ গরু চোর সিন্ডিকেটের সদস্য উপজলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের বাঘ আছড়া গ্রামের আতিকুর রহমান ওরফে আতিক কসাইকে (৪৫) গ্রেপ্তার করে। এরপর তার দেয়া তথ্যের ভিত্তিতে বেশ কিছু এলাকায় অভিযান চালায় পুলিশ। অভিযানে ২টি চোরাই গরু উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। এর একদিন পর গতকাল বুধবার পুলিশ গ্রেপ্তার হওয়া চোরকে আদালতে হাজির করে স্বীকারাক্তিমূলক জবানবন্দি নেয়।

এ সময় তার দেয়া তথ্যের ভিত্তিত তাৎক্ষণিকভাবে রাজারহাট থানাপুলিশ লালমনিরহাট জেলা সদরের পঞ্চগ্রাম এলাকায় অভিযান চালিয়ে আরো তিনটি চোরাই গরু উদ্ধার করে থানায় নিয়ে আসে।

উল্লেখ্য, গত ১৫ জুন রাজারহাট থানায় গরু চুরির একটি মামলা দায়ের হওয়ার পর থেকে পুলিশ গরু চুরির রহস্য উদ্ঘাটনে ব্যাপক তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় পুলিশ গত সোমবার চোরাই গরুসহ চোর চক্রের মূলহোতাকে গ্রেপ্তার করে। এ বিষয়ে রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান পিপিএম বলেন, এ ব্যাপারে দুটি নিয়মিত মামলা রুজু করে অভিযান পরিচালনা করা হচ্ছে। ইতোমধ্যে পাঁচটি গরুসহ চোর চক্রের মূলহোতাকে গ্রেপ্তার জেলহাজতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App