×

সারাদেশ

ঢাকায় ডাকাতি

বৈদেশিক মুদ্রাসহ বরিশালে গ্রেপ্তার মূলহোতা

Icon

প্রকাশ: ১০ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

এম কে রানা, বরিশাল থেকে : ঢাকার শান্তিনগরে ফিল্মি স্টাইলে কোটি টাকা ডাকাতির মূলহোতা ছিনতাই, ডাকাতিসহ একাধিক মামলার আসামি কবির হোসেন তামিদারকে বৈদেশিক মুদ্রাসহ গ্রেপ্তার করেছে বরিশাল মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল মঙ্গলবার বিকালে বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

মিডিয়া সেলের উপপরিদর্শক (এসআই) মো. তানজিল জানিয়েছেন, গ্রেপ্তার কবির ঢাকার শান্তিনগরে ফিল্মি স্টাইলে কোটি টাকা ডাকাতি মামলার মূলহোতা। তিনি দীর্ঘদিন ধরাছোঁয়ার বাহিরে ছিলেন। তিনি জানান, গ্রেপ্তার ডাকাত দলের অন্যতম সদস্য কবির হোসেন তামিদার (৩৮) ঝালকাঠি সদরের বিনয়কাঠি ইউনিয়নের বহমপুর এলাকার আ. খালেক হাওলাদারের ছেলে। সম্প্রতি তিনি বরিশাল নগরীর ২৩ নম্বর ওয়ার্ডের উত্তর সাগরদী সর্দারপাড়া এলাকার জসিম উদ্দিন খানের বাড়িতে বাসা ভাড়া নেন।

বিজ্ঞপ্তির তথ্যে আরো জানা যায়, বিএমপির গোয়েন্দা শাখা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ঢাকার শান্তিনগরে ফিল্মি স্টাইলে কোটি টাকা ডাকাতির মামলার মূলহোতা কবির বরিশাল নগরীতে অবস্থান করছেন। এমন সংবাদের ভিত্তিতে ডিবির পুলিশ পরিদর্শক মো. ছগির হোসেনের নেতৃত্বাধীন এসআই মো. জাহিদ হাসান, এএসআই মো. জাকির হোসেন, এএসআই মো. মোয়াজ্জেম হোসেনের সমন্বিত বিশেষ অভিযানিক টিম সর্দারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে ডাকাত দলের সদস্য কবির হোসেন তামিদারকে গ্রেপ্তার করার পাশাপাশি তার কাছ থেকে ১৮ হাজার রিয়াল (সৌদি আরবের মুদ্রা) এবং দুটি ফিচার ফোন উদ্ধার করা হয়।

গত বছরের ৬ জুলাই ডিবি পুলিশ পরিচয়ে ঢাকার শান্তিনগর এলাকায় দুই রিকশা আরোহীকে মাইক্রোবাসে তুলে তাদের কোম্পানির ১ কোটি ১২ লাখ ছিনিয়ে নেয় কবিরসহ ডাকাতরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App