×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

গাবতলী

মহিষাবানে ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন

Icon

প্রকাশ: ১০ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : বগুড়া গাবতলীর মহিষাবান ইউনিয়নের অন্তর্গত ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। এতে আনার হোসেন আনছারকে সভাপতি ও বিকাশ চন্দ্র মজুমদারকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্যবিশিষ্ট এ কমিটি উপস্থিত সবার মতামতের ভিত্তিতে প্রকাশ করা হয়।

এ উপলক্ষে গত সোমবার সন্ধ্যায় উপজেলার ধোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আনার হোসেন আনছারের সভাপতিত্বে কর্মী সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য দেন মহিষাবান ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক আলতাব আলী, যুগ্ম আহ্বায়ক আব্দুর রহিম মোল্লা, সদস্য আবু হাসান, শাহাদত হোসেন, শারিফুল ইসলাম, সৈয়দ আলী, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, শাহজাহান আলী, আবু বক্কর সিদ্দিক, এরশাদ আলী, আ. জলিল পুতুল, আব্দুল আলিম, সুপদ রায়, পবিত্র রায়, জেলা যুবলীগের পাঠাগার সম্পাদক রবিউল হায়াত পোটল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক সোয়াইব হোসেন সনিসহ অন্য নেতারা।

প্রথম অধিবেশনে আলোচনা সভা হলেও ২য় অধিবেশনে ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠনে সভাপতি ও সাধারণসহ অন্যান্য পদে প্রার্থীদের নাম চাওয়া হলেও একাধিক প্রার্থী না থাকায় এবং সর্বসম্মতিক্রমে ও উপস্থিত সবাই প্রকাশ্যে হাত তুলে সমর্থন জানিয়ে মহিষাবান ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App