×

সারাদেশ

শিবগঞ্জ জোড়া খুনের ঘটনায় আরো ৪ আসামি গ্রেপ্তার

Icon

প্রকাশ: ১০ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : শিবগঞ্জে আওয়ামী লীগ নেতা আবদুস সালামসহ জোড়া খুনের ঘটনায় চট্টগ্রাম থেকে আরো চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে গ্রেপ্তার আসামিদের দেয়া তথ্য অনুযায়ী- অভিযানে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গার একটি কবরস্থান ও এর আশপাশ থেকে মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় ৩টি বালতিতে ৩৩টি ককটেল জব্দ করে ধ্বংস করা হয়েছে।

গতকাল মঙ্গলবার সকাল থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত এ অভিযান চালিয়েছে জেলা গোয়েন্দা পুলিশ ও রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বোম ডিসপোজাল ইউনিট। চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করে জানান, তথ্যপ্রযুক্তির মাধ্যমে আসামিদের অবস্থান নিশ্চিত হয়ে চট্টগ্রামে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। সেখান থেকে এজাহারভুক্ত চার আসামিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া চারজনই হত্যার সঙ্গে সরাসরি জড়িত বলে দাবি করেন তিনি।

গ্রেপ্তারদের দেয়া তথ্য অনুযায়ী, পুলিশ গত সোমবার রাত ও গতকাল মঙ্গলবার সকালে শিবগঞ্জ উপজেলার ঢোড়বোনা এলাকায় অভিযান চালানো হয়। সেখানে মাটির নিচে লুকানো অবস্থায় তিনটি পৃথক স্থানে থেকে বালতির মধ্যে ৩৩টি ককটেল উদ্ধার করে। তবে ককটেলগুলো উদ্ধারের আগেই চারটি ককটেল বিকট শব্দে ফেটে গেলে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে উদ্ধার ককটেলগুলো ধ্বংস করা হয়। তিনি আরো জানান, এ মামলায় এখন পর্যন্ত সাতজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর মধ্যে একজন সরাসরি হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা আদালতে জবানবন্দি দিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App