×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

গোলাপগঞ্জ পৌরসভা ৬০ কোটি টাকার বাজেট ঘোষণা

Icon

প্রকাশ: ০৯ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জ পৌরসভার ২০২৪-২৫ অর্থবছরের জন্য ৬০ কোটি ৩৩ লাখ ২০ হাজার টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল সোমবার দুপুর ১২টায় পৌর কনফারেন্স হলরুমে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক, বিভিন্ন পেশার প্রতিনিধি, পৌর কাউন্সিলর ও বিশিষ্ট নাগরিকদের উপস্থিতিতে উন্মুক্ত বাজেট ঘোষণা করেন মেয়র আমিনুল ইসলাম রাবেল।

বাজেটে সম্ভাব্য রাজস্ব আয় ধরা হয়েছে ৫ কোটি ৮৬ লাখ ২০ হাজার টাকা এবং রাজস্ব ব্যয় ৫ কোটি ৬০ লাখ ৪৯ হাজার ৬১৬ টাকা। উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ৫৪ কোটি টাকা। বাজেটে সার্বিক উদ্বৃত্ত ধরা হয়েছে, ৫৭ লাখ ৩৫ হাজার ৮১ টাকা। বাজেটে প্রকল্প ও সরকার হতে এডিপি মঞ্জুরি ৫০ কোটি টাকা। প্রারম্ভিক স্থিতি ৪৬ লাখ ৭০ হাজার ৩৮৪ টাকা।

বাজেট অনুষ্ঠানে পৌর মেয়র বলেন, ঘোষিত বাজেট জনবান্ধব এবং পৌরবাসীর জন্য কল্যাণকর। এটি আমার ষষ্ঠ বাজেট। আমি মেয়র হওয়ার পর থেকে পৌরসভাকে আধুনিক ও মডেল পৌরসভায় রূপান্তরিত করতে এবং নাগরিকসেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছি। পৌরসভাকে দৃষ্টিনন্দন, জলাবদ্ধতা নিরসন করে আধুনিক পৌরসভা গড়তে কাজ করে যাচ্ছি।

অনুষ্ঠানে পৌর প্যানেল মেয়র হেলালালুজ্জামান হেলালের সভাপতিত্বে ও শেখ মো. জিয়ার পরিচালনায় বক্তব্য দেন, পৌর কাউন্সিলর এম ফজলুল আলম, রুহিন আহমদ খান, নজরুল ইসলাম। অনুষ্ঠানে পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App