×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

ল²ীপুর

রাস্তা পারাপারের সময় বাসচাপায় নানা-নাতনি নিহত

Icon

প্রকাশ: ০৯ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ প্রতিবেদক, ল²ীপুর : ল²ীপুরে রাস্তা পারাপারের সময় যাত্রীবাহী বাসের চাপায় মিম আক্তার (৪) ও তার নানা নছির মোল্লা নিহত হয়েছেন। গতকাল সোমবার সকালে সদর উপজেলার পূর্ব হাজিরপাড়া এলাকায় সিয়াম পেট্রোল পাম্পের সামনে ল²ীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা ভোলা জেলার বাসিন্দা। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মিমি ও তার নানা নছির চট্টগ্রামগামী শাহী পরিবহনের একটি বাসের যাত্রী ছিলেন। ঘটনাস্থলে এসে বাসটি তেল নেয়ার জন্য পাম্পে দাঁড়ায়। এ সময় নাতনিকে নিয়ে বাস থেকে নেমে রাস্তার বিপরীত পাশের দোকানে যাওয়ার সময় যমুনা পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশু মিমি নিহত হয়। তার নানা নাছির গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান। সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার অরুপ পাল বলেন, দুর্ঘটনায় শিশুটিকে মৃত অবস্থায় আনা হয়েছে। আহত অবস্থায় নানা নছিরকে আনা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। মরদেহ মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App