×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

কাশিয়ানী

ছাগল পেল ৪০ জেলে পরিবার

Icon

প্রকাশ: ০৯ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি : কাশিয়ানীতে মৎস্য অধিদপ্তরের আয়োজনে জেলেদের বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে ৪০ জেলে পরিবারের মধ্যে ৮০টি ছাগল, ৪০ বস্তা দানাদার খাবার ও কৃমিনাশক ট্যাবলেট বিতরণ করা হয়েছে। গত রবিবার বেলা ১১টায় উপজেলা চত্বরে ‘নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্পের আওতায় এই ছাগল বিতরণ করা হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. রাসেদুজ্জামান ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেন উপজেলার বিভিন্ন এলাকা থেকে নির্বাচিত তালিকাভুক্ত জেলেদের মধ্যে এই ছাগল বিতরণ করেন।

উপজেলা মৎস্য কর্মকর্তা রাজিব রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জামিনুর রহমান জাপান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, কৃষি কর্মকর্তা কাজী এজাজুল করিম, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. পৃথ্বীজ কুমার দাস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মিরান হোসেন মিয়া, মহেশপুর ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান লুথু, হাতিয়াড়া ইউপি চেয়ারম্যান দেব দুলাল বিশ্বাস প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App