×

সারাদেশ

বাইসস নোয়াখালী সদর উপজেলা কমিটি গঠন

Icon

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

নোয়াখালী প্রতিনিধি : বাংলাদেশ ইউনিয়ন সদস্য সংস্থা (বাইসস) নোয়াখালী সদর উপজেলা শাখার অনুমোদন দিয়েছে বাইসস কেন্দ্রীয় কমিটি।

গত সোমবার বাংলাদেশ ইউনিয়ন সদস্য সংস্থা (বাইসস) জাতীয় নির্বাহী পরিষদের মহাসচিব এম সাইফুল ইসলাম মোয়াজ্জেম ও সংস্থার সিনিয়র ভাইস চেয়ারম্যান হাসান রকাষ আজাদ এই কমিটি অনুমোদন করেন।

এতে নোয়াখালী ইউনিয়ন পরিষদ সদস্য মো. জাহিদুল ইসলাম পারভেজকে আহবায়ক এবং বিনোদপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য রওশন আক্তার লাকীকে যুগ্ম আহবায়ক ও এওজবালিয়া ইউনিয়ন পরিষদ সদস্য মো. মজিবুল হককে সদস্য সচিব করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন বিনোদপুর ইউনিয়ন পরিষদ সদস্য ইয়ামিুনুর দাবার, কালাদরাপ ইউনিয়ন পরিষদ সদস্য আবুল কালাম আজাদ, ধর্মপুর ইউনিয়ন পরিষদ সদস্য মহি উদ্দিন, অশ্বদিয়া ইউনিয়ন পরিষদ সদস্য আবুল কাশেম, এওজবালিয়া ইউনিয়ন পরিষদ সদস্য মহি উদ্দিন, নোয়ান্নই ইউনিয়ন পরিষদ সদস্য ইসমাইল হোসেন, নোয়াখালী ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য জোছনা বেগম, ধর্মপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য তাহমিনা বেগম।

নবনির্বাচিত কমিটির আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক ও সদস্য সচিবসহ অন্য সদস্যদের উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের সদস্য ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অভিনন্দন জানিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App