×

সারাদেশ

লালপুর

নিজ বাড়ি থেকে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

Icon

প্রকাশ: ৩০ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ প্রতিবেদক, নাটোর : লালপুরে নিজ বাড়ির শোবার ঘর থেকে দুবাই প্রবাসী সোহানুর রহমানের স্ত্রী শিউলী বেগমের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার উপজেলার চংধুপইল ইউনিয়নের কামারহাটি তেনাচোরা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত শিউলী বেগম দিনাজপুরের নবাবগঞ্জ থানার হরিনাথপুর গ্রামের মফিজুর রহমানের মেয়ে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ ও স্থানীয়রা জানান, প্রবাসী সোহানুর রহমান ও তার ছোট ভাই রিপন আহমেদ দুজনেই দুবাই প্রবাসী। তাদের বাবা ঢাকায় গার্মেন্টসে চাকরি করেন। এজন্য শিউলী বেগম তার দেড় বছর বয়সি সন্তান ও দেবরের স্ত্রী নিতু বেগমকে নিয়ে ওই বাড়িতে বসবাস করত। গত কয়েকদিন আগে নিতু বেগম তার পরীক্ষার জন্য বাবার বাড়িতে যায়। এ সময় অজ্ঞাত এক ব্যক্তি শিউলী বেগমের মামা পরিচয় দিয়ে ৩-৪ দিন ধরে তাদের বাড়িতে রাত্রিযাপন করত।

শনিবার সকালে নিতু বেগম বাড়িতে ফিরে এসে ডাকাডাকি করলে অজ্ঞাত পরিচয়ধারী ওই মামা দরজা খুলে দিয়ে পালিয়ে যায়। পরে নিতু বেগম ঘরে গিয়ে খাটের ওপর কাথা দিয়ে ঢাকা অবস্থায় শিউলী বেগমের মরদেহ দেখতে পেয়ে চিৎকার দেয়। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে মরদেহ দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা, শিউলী বেগমকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত শেষে সঠিক কারণ জানা যাবে। তবে অজ্ঞাত পরিচয়ধারী ওই মামার এখনো কোনো সন্ধান পাওয়া যায়নি। বিষয়টি তদন্তে নেমেছে পুলিশের একাধিক টিম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App