×

সারাদেশ

নান্দাইলে মানববন্ধন

রানা হত্যা মামলার আসামি গ্রেপ্তার ও ফাঁসির দাবি

Icon

প্রকাশ: ২৯ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের বনাটী গাংগাইল পাড়া গ্রামের রানা মিয়া (২৫) হত্যা মামলার আসামিদের অনতিবিলম্বে গ্রেপ্তারসহ ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বাদীর পরিবার ও এলাকাবাসী। এছাড়া একের পর এক মিথ্যা ভাঙচুর ও লুটপাটের মামলা দিয়ে হত্যা মামলার বাদীর পরিবারকে হয়রানির অভিযোগ উঠেছে।

গতকাল শুক্রবার রাজগাতী ইউনিয়নের বনাটী গাঙ্গাইল পাড়া গ্রামে মানববন্ধন ও সংবাদ সম্মেলনের আয়োজন করে রানা হত্যা মামলার বাদী সাবেক ইউপি সদস্য মোহাম্মদ মাসুদ মিয়া।

সংবাদ সম্মেলনে বাদীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন আব্দুল হেলিম রাজন। এছাড়া আরো বক্তব্য রাখেন শফিকুল ইসলাম ও মামলার বাদী মাসুদ মিয়া। পরে বাদীর পরিবার-পরিজন ও এলাকাবাসী রানা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল বের করেন।

বাদী মাসুদ মিয়াসহ পরিবারের লোকজন জানান, হত্যা মামলা দায়েরের পর থেকে আসামিরা মামলা তুলে নেয়ার জন্য বাদী পক্ষকে ভয়ভীতি ও হুমকি দিয়েই ক্ষান্ত হয়নি বরং একের পর এক বাড়ি-ঘর ভাঙচুর ও লুটপাটের মিথ্যা মামলা দিয়ে বাদীর পরিবার ও এলাকার নিরীহ লোকজনকে হয়রানি করছে। এ মিথ্যা মামলা থেকে অব্যাহতিসহ রানার খুনিদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির জোর দাবি জানিয়ে সংশ্লিষ্ট ঊর্ধ্বতন পুলিশ প্রশাসনের জরুরি হস্তক্ষেপ কামনা করেছে বাদী পরিবার। এ সময় নান্দাইলে কর্মরত ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরাসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App