×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

ফটিকছড়িতে টিলা কাটায় একজনের জরিমানা

Icon

প্রকাশ: ২৯ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি : ফটিকছড়িতে টিলা কাটার দায়ে এক ব্যক্তিকে ২০ হাজার টাকা জরিমানা করে করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শুক্রবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন।

জানা যায়, উপজেলার পাইন্দং ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের কাঞ্চননগর রাবার বাগানের ডলু অংশ থেকে অবৈধভাবে টিলা কাটার অপরাধে মৃত আলী আহাম্মদের ছেলে মো. নুরুল হককে আটক করা হয়। পরে তিনি দোষ স্বীকার করায় ২০ হাজার টাকা অর্থদণ্ড দিয়ে তা তাৎক্ষণিকভাবে আদায় করা হয়।

অভিযানে রাবার বাগানের ব্যবস্থাপক মো. আমানুল্লাহ আমান, আনসার সদস্য ও ভূমি অফিসের কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন বলেন, দেশের প্রাকৃতিক ভারসাম্য বজায় রাখতে এ ধরনের অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App