×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

আত্রাইয়ে ৭ দিন ধরে নিখোঁজ পুলিশের কথিত সোর্স

Icon

প্রকাশ: ২৮ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

আব্দুল মজিদ মল্লিক, আত্রাই (নওগাঁ) থেকে : আত্রাইয়ে পুলিশের কথিত সোর্স ফুটা সুমন (৩৮) ৭ দিন ধরে নিখোঁজ রয়েছেন। সুমন উপজেলার শাহাগালা ইউনিয়নের কয়সা গ্রামের সাহাদ আলীর ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, সুমন গত ২০ জুন রাত ১২টার দিকে মোবাইল ফোনে একটি কল পেয়ে নাটোর যেতে হবে বলে বাড়ি থেকে বের হন। এরপর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পাওয়া যায়নি। গত ২১ জুন সন্ধ্যায় কয়সা রাস্তাসংলগ্ন মাঠে রক্ত পড়ে রয়েছে- এমন সংবাদ পেয়ে আত্রাই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এটি কীসের রক্ত পুলিশ সে বিষয়ে নিশ্চিত হতে পারেনি।

নিখোঁজ সুমন পুলিশের সোর্স এবং চিহ্নিত মাদকসেবি ও বিক্রেতা বলে এলাকায় ব্যাপক জনশ্রæতি রয়েছে। তবে এ ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি আত্রাই থানা পুলিশের ওসি জহুরুল ইসলাম।

নিখোঁজের ঘটনায় সুমনের স্ত্রী বুলি বিবি গত ২১ জুন আত্রাই থানায় একটি সাধারণ ডায়েরি করেন। নিখোঁজের ৭ দিন পার হলেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

আত্রাই থানার ওসি জহুরুল ইসলাম বলেন, আমরা বিভিন্নভাবে তাকে খোঁজাখুঁজি করছি এবং তথ্যপ্রযুক্তি ব্যবহারের মধ্য দিয়ে তাকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App