×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

সিরাজদিখানে অস্ত্র ও গুলিসহ দুই ডাকাত গ্রেপ্তার

Icon

প্রকাশ: ২৮ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : সিরাজদিখানে ডাকাতির চেষ্টাকালে তপু শেখ (৩০) ও শামছুজ্জামান সনেট (৩৮) নামে দুই ডাকাতকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার ভোর রাতে উপজেলার মালখানগর ইউনিয়নের কাজীরবাগ এলাকার স্তনখোলা ব্রিজের উপর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার তপু সদর উপজেলার গুহপাড়া গ্রামের সুরুজ শেখের ছেলে এবং সনেট একই উপজেলার সিপাহীপাড়া এলাকার মৃত আলহাজ সানাউল্লাহর ছেলে।

সিরাজদিখান থানার ওসি মো. মুজাহিদুল ইসলাম সুমন জানান, ডাকাতির চেষ্টাকালে একটি রিভলবার ও ১ রাউন্ড গুলি, দুটি খোসা, নগদ টাকাসহ তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে যায়। গ্রেপ্তার ডাকাদের বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App