×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

নাটোরে প্রধান বিচারপতি

সচেতনতা বাড়ালে তুচ্ছ ঘটনায় মামলা হবে না

Icon

প্রকাশ: ২৬ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

 সচেতনতা বাড়ালে  তুচ্ছ ঘটনায় মামলা হবে না

কাগজ প্রতিবেদক, নাটোর : প্রধান বিচারপতি ওবায়দুল হাসান বলেছেন, পরিসংখ্যান থেকে জেনেছি, সারা বছর নতুন দায়ের করা মামলার ৭৬-৭৮ শতাংশ শেষ করতে পারেন না বিচারকরা। তাদের সাধ্যমতো চেষ্টা করেন, কেউ কিন্তু অবহেলা করে বসে থাকে না।

তিনি বলেন, সামাজিকভাবে আমরা যদি সচেতনতা বাড়াই তাহলে তুচ্ছ ঘটনা নিয়ে মামলা হবে না। মামলা দিন দিন কমে যাবে।

গতকাল মঙ্গলবার সকালে নাটোর জেলা ও দায়রা জজ আদালত চত্বরে বিচারপ্রার্থীদের জন্য সাড়ে ৪৭ লাখ টাকা ব্যয়ে নির্মিত বিশ্রামাগার ভবন ন্যায়কুঞ্জ উদ্বোধন শেষে এসব কথা বলেন।

ন্যায়কুঞ্জে বিচারপ্রার্থীদের বসার ব্যবস্থাসহ ব্রেস্ট ফিডিং কর্নার, পুরুষ ও মহিলাদের জন্য আলাদা টয়লেট ও গ্রোসারি দোকান রয়েছে।

ন্যায়কুঞ্জ উদ্বোধনকালে অন্যদের মধ্যে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অমøান কুসুম জিষ্ণুসহ আদালতের বিচারক, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনসহ আইনজীবীরা উপস্থিত ছিলেন। উদ্বোধন শেষে প্রধান বিচারপতি আদালত চত্বরে দুটি গাছের চারা রোপণ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App