×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

কোটচাঁদপুর

অজ্ঞাত যুবকের মাথাবিহীন লাশ উদ্ধার

Icon

প্রকাশ: ২৬ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : কোটচাঁদপুরের বলুহর ডাকাত তলা ব্রিজ এলাকার রেললাইনের পাশ থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের মাথা ও এক হাতবিহীন ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়েছে। আনুমানিক ৩৫ বছর বয়সের ওই যুবকের বিচ্ছিন্ন মাথা ও হাত পাওয়া যায়নি।

স্থানীয় কৃষকরা জানান, গতকাল মঙ্গলবার সকালে বলুহর ডাকাত তলা ব্রিজের রেললাইনের পাশে মাথাবিহীন মরদেহ পড়ে থাকতে দেখে লোকজন কোটচাঁদপুর থানায় খবর দেয়। যশোর রেলপুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। ধারণা করা হচ্ছে- কেউ রেললাইনে এনে ওই যুবককে হত্যার পর ট্রেনের নিচে ফেলে রেখে চলে যায়।

কোটচাঁদপুর থানার ওসি মো. সৈয়দ আল মামুন জানান, নিহতের নাম ও ঠিকানা জানা যায়নি। এ ঘটনায় কোটচাঁদপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

রেল পুলিশের (জিআরপি) যশোর ফাড়ির ইনচার্জ মনিতোষ জানান, মাথাবিহীন এই মরদেহের সঙ্গে একটি ব্যাগ পাওয়া গেছে, তাতে ২টি স্মার্ট মোবাইল ফোন রয়েছে। তবে মাথা ও এক হাত না থাকায় পরিচয় জানা কষ্টকর হচ্ছে। আমরা সাধ্যমতো আশপাশে খুঁজে বিচ্ছিন্ন মাথা কিংবা খণ্ডিত কোনো অংশ উদ্ধার করতে পারিনি। পিবিআইকে খবর দেয়া হয়েছে। তবে ধারণা করা হচ্ছে- এটি কোনো আত্মহত্যার ঘটনা নয়। কেউ পরিকল্পিতভাবে এ যুবককে হত্যা করে মাথা ও হাত নিয়ে গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App