×

সারাদেশ

সিলেটে স্ত্রীকে কুপিয়ে স্বামীর আত্মহত্যা

Icon

প্রকাশ: ২৬ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

সিলেট ব্যুরো : সিলেটের ওসমানীনগরে স্ত্রীকে কুপিয়ে আহত করে নিজের গলা ও পেটে কুপিয়ে আত্মহত্যা করেছেন ছায়াদ মিয়া (৫২) নামের এক মানসিক ভারসাম্যহীন স্বামী। গতকাল মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের কামারগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। ছায়াদ মিয়া উপজেলার জহিরপুর গ্রামের মৃত শেখ আব্দুস ছাত্তার ওরফে ছাত্তার মেম্বারের ছেলে। তিনি কামারগাঁও গ্রামে তার শ্বশুর বাড়িতে বসবাস করে আসছিলেন। এক বছর ধরে তিনি মানষিক রোগে ভোগছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানীনগর থানার ওসি রাশেদুল হক।

জানা যায়, ওসমানীনগর উপজেলার কামারগাঁও গ্রামে শ্বশুরবাড়িতে ১ বছর ধরে বসবাস করে আসছিলেন একই উপজেলার জহিরপুর গ্রামের মৃত শেখ আব্দুস ছাত্তার ওরফে ছাত্তার মেম্বারের ছেলে মানসিক ভারসাম্যহীন ছায়াদ মিয়া। গতকাল মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে ঘুম থেকে উঠে বটি দা দিয়ে তিনি তার স্ত্রী ৩ কন্যা সন্তানের জননী শাহনাজ আক্তার পলিকে (৩৫) কানে এবং পেটে কোপ দিয়ে গুরুতর রক্তাক্ত জখম করেন। পরে ছায়াদ মিয়া নিজেই বটি দিয়ে নিজের পেটে এবং গলায় আঘাত করে মৃত্যুবরণ করে।

খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাহনাজ আক্তার পলিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

বর্তমানে শাহনাজ আক্তার পলি এই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া সুরতহাল রিপোর্ট তৈরি শেষে মরদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসমানীনগর থানার ওসি রাশেদুল হক জানান, ঘটনায় ব্যবহৃত বটি দা জব্দ করা হয়েছে। এ বিষয়ে ভিকটিমের পরিবার বা তাদের পক্ষে কেউ কোনো অভিযোগ দায়ের করেননি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App