×

সারাদেশ

সুজানগর

যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

Icon

প্রকাশ: ২৩ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

পাবনা প্রতিনিধি : পাবনার সুজানগরে উপজেলা নির্বাচনের বিরোধকে কেন্দ্র করে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার হত্যার অভিযোগ উঠেছে, নির্বাচনে বিজয়ী প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।

নিহত আলামিন মিয়া (৩৫) সুজানগর উপজেলার রাণীনগর গ্রামের মৃত শহিদুর রহমানের ছেলে। গত শুক্রবার রাত ৮টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। আলামিন ইউনিয়ন যুবলীগের সদস্য ছিলেন।

নিহতের চাচাতো ভাই হাফিজুর রহমান জানান, প্রথম ধাপে সুজানগর উপজেলা পরিষদ নির্বাচনে তারা শাহীনুজ্জামান শাহীনকে সমর্থন করেন। নির্বাচনে তিনি হেরে যাওয়ার পর থেকে বিজয়ী প্রার্থী আব্দুল ওহাবের সর্মথকরা বিভিন্নভাবে তাদের হুমকি দিয়ে আসছিলেন।

গত শুক্রবার জুম্মার নামাজ শেষে আলামিন মোটরসাইকেল চালিয়ে পাশের এলাকায় ঘুরতে যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে রাণীনগর বাজার এলাকায় কয়েকজন যুবক পথরোধ করে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রাজশাহী নেয়ার পথে রাত ৮টার দিকে তার মৃত্যু হয়।

সুজানগর উপজেলার সাবেক চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন বলেন, নিহত আলামিন আমার নির্বাচন করেছিল, এই কারণেই তাকে হত্যা করা হয়েছে।

সুজানগর উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ বলেন, নিহত আলামিন রাণীনগর ইউনিয়ন যুবলীগের সদস্য ছিলেন।

এদিকে এটা কোনো নির্বাচনী বিরোধ না দাবি করে উপজেলা নির্বাচনে বিজয়ী প্রার্থী আব্দুল ওহাব বলেন, পূর্ব বিরোধের জেরধরে এই হত্যাকাণ্ড।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বলেন, কারা কী কারণে তাকে হত্যা করেছে, সেটা তদন্ত করে দেখা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App