×

সারাদেশ

ধুনটে এমপি মজিবর রহমান

তারুণ্যের প্রতিভা বিকাশে খেলাধুলার বিকল্প নেই

Icon

প্রকাশ: ২৩ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মজিবর রহমান মজনু বলেছেন, তারুণ্যের প্রতিভা বিকাশে খেলাধুলার কোনো বিকল্প নেই। খেলাধুলা যেমন শরীরকে সুস্থ ও সবল রাখে, তেমনি মনকেও প্রফুল্ল রাখে, প্রশস্ত করে। জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সোনার মানুষ প্রয়োজন। আর দেশত্মবোধ, মমত্ববোধ, গুরুজনদের প্রতি শ্রদ্ধাবোধ, মেধা-মনন-শিল্প-ক্রীড়াচর্চা সোনার মানুষ গড়ার হাতিয়ার।

গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বগুড়ার ধুনট সরকারি ডিগ্রি কলেজ মাঠ চত্বরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। টুর্নামেন্টটির আয়োজন করে ধুনট উপজেলা শিক্ষা অফিস। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়েছে বালক দল ভরনশাহী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বালিকা দল নিত্তিপোতা সরকারি প্রাথমিক বিদ্যালয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশিক খান। এ সময় উপস্থিত ছিলেন ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নুরুন্নবী তারিক, উপজেলা শিক্ষা কর্মকর্তা ফজলুর রহমান, ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান, আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম, রেজাউল করিম দুলাল, আব্দুর রাজ্জাক, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা ওবায়দুর রহমান, মাকছুদার রহমান, নুরুল ইসলাম, আরিফুর রহমান, আকতারুজ্জামান, বিপ্লব কুমার দেবনাথ প্রমুখ।

এর আগে আলহাজ মজিবর রহমান মজনু এমপি উপজেলার যমুনা নদীর বাঁধ ও তীর সংরক্ষণ প্রকল্প এলাকা পরিদর্শন করেন। এছাড়া ধুনট উপজেলা পরিষদের আয়োজনে এডিপির অর্থায়নে দুস্থদের মাঝে সেলাই মেশিন ও টিউবওয়েল বিতরণ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App