×

সারাদেশ

চার জেলায় সড়কে ঝরল ৬ প্রাণ

Icon

প্রকাশ: ২৩ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ ডেস্ক : দেশের চার জেলায় সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। বাগেরহাট, দোহা-নবাবগঞ্জ, নাটোর ও গোমস্তাপুরে গতকাল শনিবার সড়ক দুর্ঘটনায় এই হতাহতের ঘটনা ঘটে। বিস্তারিত আমাদের প্রতিনিধিদের পাঠানো সংবাদ-

বাগেরহাট : বাগেরহাটের ফকিরহাটে বাসচাপায় মোটরসাইকেল আরোহী খলিলুর রহমান ও তার শিশুপুত্র ঘটনাস্থলে নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হন শিশুটির মা। গতকাল সকাল সাড়ে ৮টায় জেলার ফকিরহাটের পিলজংগ এলাকার ধড়ের ব্রিজসংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর এলাকাবাসীর সহযোগিতায় খবর পেয়ে ফকিরহাট ও বাগেরহাট ফায়ার সার্ভিস শিশুটির মাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নাটোর : লালপুরে সড়ক পার হওয়ার সময় প্রাইভেটকারের ধাক্কায় রেহেনা খাতুন নামে এক নারী পথচারীর মৃত্যু হয়েছে। গতকাল উপজেলার তিলকপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রেহেনা তিলকপুর গ্রামের আনছার আলীর স্ত্রী। এ ঘটনায় প্রাইভেটকার জব্দসহ চালক এম এ হান্নানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ ও নিহতের পরিবারের সদস্যরা জানান, রেহেনা খাতুন মুদি দোকানে কেনাকাটা শেষে রাস্তা পারাপার হচ্ছিলেন। এ সময় একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎস

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) : ঢাকা নবাবগঞ্জ আঞ্চলিক সড়কে খারসুর এলাকায় বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্র ও সাবেক ইউপি সদস্য নিহত হয়েছেন। কলেজছাত্রীসহ আহত হয়েছেন আরো ৪ জন। গতকাল সকাল ৯টার দিকে নবাবগঞ্জ ও সিরাজদিখান সীমান্তবর্তী খারসুর তালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন দোহার উপজেলার নারিশা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও সাতভিটা গ্রামের শেখ গিয়াস উদ্দিনের ছেলে শেখ আব্দুর রহমান (৬৭) ও জয়পাড়া টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির দ্বিতীয় বর্ষের ছাত্র মো. শাহীন (২৫)। শাহীন দোহারের ইসলামপুর খালপাড় গ্রামের শেখ রাজ্জাকের ছেলে। তাৎক্ষণিকভাবে আহত কলেজছাত্রী মিমসহ (২৭) ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে।

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় মো. মোখছেদুজ্জামান তাসিন (১৮) নামে একাদশ শ্রেণির শিক্ষার্থী মৃত্যু হয়েছে। সে উপজেলার রহনপুর পৌর এলাকার চিনিয়াতল গ্রামের মো. আসাদুর রহমানের ছেলে।

গতকাল সকাল আনুমানিক ১১টার দিকে উপজেলার রহনপুর পৌর এলাকার রহনপুর-নাচোল রোডের চিনিয়াতলা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App