×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্ত মধ্যনগর পরিদর্শন এমপি রনজিতের

Icon

প্রকাশ: ২৩ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

মধ্যনগর (সুনামগঞ্জ) প্রতিনিধি : পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্ত মধ্যনগর উপজেলার বিভিন্ন গ্রাম ও হাটবাজার পরিদর্শন করেছেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট রনজিত চন্দ্র সরকার।

গতকাল শনিবার দিনব্যাপী মধ্যনগর বাজারসহ বিভিন্ন গ্রাম ঘুরে ঘুরে দেখেন এমপি রনজিত সরকার। পরিদর্শনকালে বাজারে উপস্থিত জনতার সঙ্গে বিভিন্ন সমস্যা ও উন্নয়ন নিয়ে কথা বলেন তিনি।

এ সময় তার সঙ্গে ছিলেন তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আপ্তাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন, তাহিরপুর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাসুর রহমান তারাসহ মধ্যনগর উপজেলার নেতারা। এরপর মধ্যনগর দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তৃতা দেন। এতে আরো বক্তৃতা দেন উপজেলা আওয়ামী লীগের নেতা ও স্থানীয় ইউপি চেয়ারম্যানরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App