×

সারাদেশ

শ্রীনগরে সালিশ বৈঠকে হামলা, যুবক নিহত

Icon

প্রকাশ: ২৩ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

অধীর রাজবংশী, শ্রীনগর (মুন্সীগঞ্জ) থেকে : শ্রীনগরে সালিশি বৈঠকে প্রতিপক্ষের হামলায় আহত সুমন শেখ (৩০) নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত শুক্রবার রাত ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত সুমন উপজেলার পূর্ব আটপাড়া গ্রামের রমিজ উদ্দিন শেখের ছেলে। এর আগে গত শুক্রবার সকাল ৯টার দিকে পূর্ব আটপাড়া গ্রামে সালিশি বৈঠকে ভাই আলাউদ্দিন শেখের লোকজন অন্য ভাই রমিজ উদ্দিন শেখের ছেলে সুমনকে মারধর ও মাথায় ইটের আঘাত করে।

স্থানীয়রা জানান, পূর্ব আটপাড়া গ্রামের নিজ নিজ মালিকানাধীন সম্পত্তির সামনে থাকা সরকারি খাস জমি সমহারে ভোগ দখল করে আসছিলেন দুই ভাই আলাউদ্দিন শেখ ও রমিজ উদ্দিন শেখ। সম্প্রতি ভাই আলাউদ্দিন শেখ ভূমি অফিস থেকে ওই সরকারি খাস জমি তার মেয়ের নামে লিজ আনে। এতে দুই ভাইয়ের মধ্যে বিরোধ দেখা দিলে গত শুক্রবার সকালে স্থানীয় সিদ্দিক বেপারীর সারের দোকানের সামনে সালিশি বৈঠক বসে। ইউপি সদস্য মো. আবুল ও গ্রাম্য মাদবর সিদ্দিক বেপারীসহ কয়েকজন মিলে সালিশে মীমাংসার চেষ্টা করছিলেন। একপর্যায়ে আলাউদ্দিন শেখের লোকজন প্রতিপক্ষ অন্য ভাই রমিজ শেখ ও তার ছেলে সুমন শেখের উপর হামলা করে। এ সময় সুমনকে মারধর ও মাথায় একের পর এক ইট দিয়ে আঘাত করে।

পরে আহত অবস্থায় সুমনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেলে প্রেরণ করেন।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর জানান, এ ঘটনায় মামলা করার পর থেকে তিনজনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App