×

সারাদেশ

কটিয়াদী

মাদকাসক্ত যুবকের শরীরের আগুনে দুই দোকান ছাই

Icon

প্রকাশ: ২২ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

সারোয়ার হোসেন শাহীন, কটিয়াদী (কিশোরগঞ্জ) থেকে : কটিয়াদীতে সজীব (৩০) নামে এক মাদকাসক্ত যুবক নিজের শরীর পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিলে আগুনে দুটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল শুক্রবার উপজেলার পুরাতন বাজারে এ ঘটনা ঘটে। এদিকে আগুনে ওই যুবকের শরীরের প্রায় ৭০ ভাগ পুড়ে গেছে। তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিট হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সজিব মিয়া জালালপুর ইউনিয়নের চরনোয়াকান্দি গ্রামের মৃত আবু বাক্কার মেম্বারের ছেলে।

জানা যায়, শুক্রবার বিকাল ৪টার দিকে রাধানাথ রায়ের দোকান থেকে জনৈক মোটরসাইকেল চালক পেট্রোল নিতে আসেন। দোকান কর্মচারী মোটরসাইকেলে পেট্রোল দেয়ার সময় সজীব গ্যালন কেড়ে নিয়ে তার নিজের শরীরের ঢেলে আগুন লাগিয়ে দৌঁড় দেয়। এ সময় পেট্রোলের ড্রামেও আগুন লেগে যায়। মুহূর্তেই আগুন পুরোঘরে ছড়িয়ে পড়ে। সংবাদ পেয়ে কটিয়াদী ফায়ার সার্ভিসের একটি দল প্রায় ঘণ্টা সময় চেস্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। দোকান মালিক প্রিয় লাল রায় জানান, দোকান কর্মচারী মোটরসাইকেলে পেট্রোল দেয়ায় সময় ওই যুবক গ্যালন তার নিজের গায়ে ছুড়ে দিয়ে আগুন লাগিয়ে দেয়। এ ঘটনায় আমার ও আমার ভাইয়ের ঘরসহ মালামাল পুড়ে অন্তত ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

কটিয়াদী ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার আতিকুল আলম জানান, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। তবে ক্ষয় ক্ষতির পরিমান নিরূপনে কিছুটা সময় লাগবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App