×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

তাহিরপুর

বাকিতে সিগারেট না দেয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা

Icon

প্রকাশ: ২২ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি : জেলার তাহিরপুরে বাকিতে সিগারেট না দেয়ায় এমরান মিয়া (২২) নামে এক মুদি দোকানিকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত এমরান মিয়া হোসনারঘাট গ্রামের সাজিদ মিয়ার ছেলে।

গতকাল শুক্রবার সকাল ৮টায় উপজেলার তাহিরপুর-বাদাঘাট সড়কের পাশে হোসনারঘাট গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার হোসনারঘাট এলাকায় স্বল্প পুঁজি নিয়ে বসতঘরের ছোট একটি রুমে মুদির ব্যবসা করে আসছিলেন এমরান মিয়া। একই গ্রামের লিটন মিয়া অনেক দিন থেকে ওই দোকান থেকে বাকিতে সিগারেটসহ নানা পণ্য নিলেও বকেয়া পরিশোধে গড়িমসি করে আসছিলেন।

বকেয়া টাকা পরিশোধ না করেই ফের গতকাল শুক্রবার সকালে ওই দোকান থেকে বাকিতে সিগারেট নিতে যান লিটন। এ সময় দোকানদার এমরান বাকিতে সিগারেট না দেয়ায় প্রথমে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে ক্ষুব্ধ হয়ে নিজ বাড়ি থেকে ধারালো দা নিয়ে এসে লিটন দোকানের ভেতরই এমরানকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় পুলিশকে অবগত করলে হোসনারঘাট গ্রামের বিল্লাল মিয়ার ছেলে লিটন মিয়াকে ভারতে পালানোর সময় গ্রেপ্তার করে পুলিশ।

তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার মামলার প্রক্রিয়া চলমান রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App