×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

হত্যাচেষ্টা মামলায় ১০ দিনেও গ্রেপ্তার হয়নি আসামি

Icon

প্রকাশ: ২২ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : শ্রীপুরে প্রবাস ফেরত যুবক মিজানুর রহমানকে (৩২) হত্যাচেষ্টা মামলায় ১০ দিন পরও কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এতে ক্ষুব্ধ ওই যুবকের পরিবার ও এলাকাবাসী। পুলিশ বলছে, ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছে।

এদিকে গত ১৬ জুন সকাল ৮টায় আসামিরা ভুক্তভোগীর বাড়িতে এসে মামলা প্রত্যাহারের হুমকি দেয়। অন্যথায় বাড়ির অন্য সদস্যদেরও কুপিয়ে হত্যার হুমকি দিয়ে যায়। গতকাল শুক্রবার দুপুরে ওই যুবকের বাড়িতে গেলে ভিকটিম ও তার পরিবারের সদস্যরা সাংবাদিকদের কাছে এসব আিভযোগ করেন।

মিজানুর রহমান শ্রীপুরের রাজাবাড়ী ইউনিয়নের জিওসি (বিন্দুবাড়ী উত্তরপাড়া) গ্রামের আব্দুল বাতেনের ছেলে। তিনি ৬ বছর সৌদি আরব থেকে তিন মাস আগে ছুটিতে বাড়িতে আসেন। গত ১১ জুন রাত ১০টায় ওই গ্রামের জিওসি মোড়ের দোকান থেকে চা পান করে বাড়ি ফিরছিলেন। বাড়ির আধা কিলোমিটার দূরে থাকা অবস্থায় আসামিরা মিজানকে মাথায়, পিঠে ও ঘাড়সহ শরীরের একাধিক স্থানে কুপিয়ে সড়কের পাশে ফেলে রাখে। ঘটনার পর দিন মিজানের বাবা আব্দুল বাতেন একই গ্রামের তিনজনকে আসামি করে হত্যাচেষ্টা মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলেন নূরুল ইসলামের ছেলে নূরুজ্জামান (৩০), মৃত আব্দুর রহমানের ছেলে নূরুল ইসলাম (৫২) এবং আক্কাস আলীর ছেলে আজিজসহ (৩০) অজ্ঞাত ৪-৫ জন। অভিযুক্ত নুরুজ্জামানের মোবাইলে একাধিকবার ফোন দিলেও তা বন্ধ পাওয়া যায়।

মামলার তদন্ত কর্মকর্তা শ্রীপুর থানার এসআই আমিনুর রহমান জানান, আসামিরা কেউ বাড়িতে নেই। ঘটনার পর থেকে সবাই পলাতক। যত দ্রুত সম্ভব আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App