×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

বাবুগঞ্জ

৬০ বছরের পৈতৃক বসতবাড়ি থেকে উচ্ছেদের পাঁয়তারা

Icon

প্রকাশ: ২২ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি : বাবুগঞ্জ উপজেলায় এক পরিবারকে পৈতৃক বসতবাড়ি থেকে উচ্ছেদের পাঁয়তারা ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শুক্রবার বাবুগঞ্জের চাঁদপাশা ইউনিয়ন বায়লাখালি গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে মো. শাহিন হোসন জানান, ১৯৭০ সালে কদম আলীর কাছ থেকে তার বাবা আনোয়ার হোসেন ৫৫ শতাংশ জমি কিনে ৫৪ বছর ধরে বাড়িঘর নির্মাণ করে বসবাস করে আসছে তার পরিবার। বর্তমানে ওই ঘরে তার দশম শ্রেণি পড়–য়া মেয়ে, ছেলে, স্ত্রীকে নিয়ে বসবাস করে আসছেন তিনি। সা¤প্রতিক বয়ে যাওয়া ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে তার বসতঘরে পানি উঠে ও ভেঙে যায়। এ সময় ঘর সংস্কার করতে গেলে এয়ারপোর্ট থানার পুলিশ দিয়ে বাধা সৃষ্টি করে প্রিন্স সোহেল ও রোকসনা পারভীন গং। এলাকাবাসী বলেন, অসহায় এক পরিবারকে বসতবাড়ি থেকে উচ্ছেদ করতে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন ও প্রাণনাশের হুমকি দিচ্ছে প্রভাবশালী প্রিন্স ও তার পরিবারের সদস্যরা।

অভিযুক্ত প্রিন্স বলেন, এ জমি নিয়ে আদালতে মামলা চলছে। আদালত থেকে নিষেধাজ্ঞা দিয়েছেন। আমরা কাউকে হুমকি দিচ্ছি না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App