×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

ত্রিশালে ট্রাকসহ ৬ ছিনতাইকারী গ্রেপ্তার

Icon

প্রকাশ: ১৩ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

ফজলে রশীদ, ত্রিশাল (ময়মনসিংহ) থেকে : ত্রিশালের রাগামারা নামক স্থানে গত ৩১ মে রাতে ছিনতাই হওয়া ২০ টন চাল বহনকারী ট্রাক উদ্ধার করা হয়েছে। এছাড়া এ ঘটানার সঙ্গে জড়িত ৬ ছিনতাইকারীকেও গ্রেপ্তার করে পুলিশ। গত মঙ্গলবার রাতে ট্রাকসহ ওই ছিনতাইকারীদের আটক করা হয়। তবে উদ্ধার হওয়া ট্রাকে কোনো চাল ছিল না।

চালের মালিক জামাল উদ্দিন এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় অভিযোগ দিলে তার দেয়া তথ্য অনুযায়ী গত মঙ্গলবার ত্রিশাল থানার ওসি কামাল হোসেন ও (ওসি তদন্ত) চাঁদ মিয়া সঙ্গী ফোর্স নিয়ে নেত্রকোনা জেলার দূর্গাপুর থানার বিভিন্ন স্থানে অভিযান চালায়। এ সময় দুই প্রাইভেটকারসহ ছিনতাইকারী চক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার ছিনতাইকারীরা হলো ওমর ফারুক, ফরিদুল ইসলাম, চুন্নু মিয়া, কাউছার উদ্দিন, রবিউল আউয়াল ও আজিজুল হক। তাদের সবার বাড়ি নেত্রকোনা জেলার বিভিন্ন জায়গায়।

ত্রিশাল থানার ওসি কামাল হোসেন জানান, মামলার বাদীর দেয়া তথ্য ও তথ্যপ্রযুক্তি সমন্বয় করে আসামিদের গ্রেপ্তার করা হয়। এ চক্রের সঙ্গে জড়তি অন্যদের ধরতে অভিযান চলমান রয়েছে। ছিনতাই করা ট্রাক পুলিশের হেফাজতে রয়েছে।

এ ব্যাপারে ত্রিশাল থানায় মামলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App