×

সারাদেশ

যশোরে রাইস মিলে ট্রাক, নিহত ২

Icon

প্রকাশ: ১১ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

নওয়াপাড়া (যশোর) প্রতিনিধি : মণিরামপুরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক অটো রাইস মিলে ঢুকে পড়ায় দুজন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন ট্রাকচালক। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার সকাল সাড়ে ৭টায় রাজারহাট-চুপনগর সড়কে। নিহতরা হলেন- মণিরামপুর উপজেলার বিজয়রামপুর গ্রামের মৃত আনার আলীর ছেলে আব্দুর রহমান (৮৫) এবং ট্রাকের হেলপার টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার দেওভাটা এলাকার ঝান্টু মিয়া (৫০)। আহত হয়েছেন গাজীপুর থানার উত্তর দাড়িয়াপুর গ্রামের মৃত হোসেন আলীর ছেলে নুরুল ইসলাম (৬০)। পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার রাতে একটি মালবাহী ট্রাক গাজীপুর থেকে সরকারি প্রজেক্টের পানির ট্যাংক নিয়ে সাতক্ষীরার শ্যামনগরের উদ্দেশে যাচ্ছিলেন। পথিমধ্যে ট্রাকটি মণিরামপুর উপজেলার বাঁধাঘাটা এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারায়। এরপর বেপারি রাইস মিলের গেটের সাইডে ঢুকে যায়। এ সময় দোকানে চা পানরত অবস্থায় আব্দুর রহমান ও ট্রাকের হেলপার আনু মিয়া ঘটনা স্থলেই মারা যান। পরে স্থানীয় লোকজন চালকসহ দুজনকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মণিরামপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাফায়াত হোসেন বলেন, ট্রাক দুর্ঘটনায় তিনজন হতাহত হয়েছেন। এদের মধ্যে ট্রাকচালক নুরুল ইসলামকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মণিরামপুর থানার ওসি এবিএম মেহেদী মাসুদ ট্রাক দুর্ঘটনায় দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় ট্রাকচালক সামান্য আহত হয়েছেন। তাকে আটক করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App