×

সারাদেশ

শান্তি পরিষদ চট্টগ্রাম

সভাপতি রণজিৎ সম্পাদক মেহরাজ

Icon

প্রকাশ: ০৯ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম অফিস : বাংলাদেশ শান্তি পরিষদ, চট্টগ্রাম বিভাগীয় কমিটি পুনর্গঠন করা হয়েছে। এতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক, মানবাধিকার সংগঠক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব অধ্যাপক রণজিৎ কুমার দে সভাপতি এবং শহীদ সন্তান মেহরাজ তাহসান শফীকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করা হয়েছে। গত শুক্রবার বিকালে চট্টগ্রাম নগরীর এনায়েতবাজারে শহীদজায়া প্রয়াত বেগম মুশতারী শফীর বাসভবনে শান্তি পরিষদের এক সভা হয়। সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অধ্যাপক রণজিৎ কুমার দের সভাপতিত্বে সভায় সাংগঠনিক প্রতিবেদন পেশ করেন সংগঠনের বিদায়ি সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অমল কান্তি নাথ। বক্তব্য রাখেন- রাজনীতিক অধ্যাপক অশোক সাহা, শিক্ষক নেতা অধ্যক্ষ মোহাম্মদ জাহাঙ্গীর, অ্যাডভোকেট হারাধন দে, নারীনেত্রী নুরজাহান খান এবং শহীদ সন্তান মেহরাজ তাহসান শফী।

সভায় অধ্যাপক রনজিৎ কুমার দে কে সভাপতি ও মেহরাজ তাহসান শফীকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করে বিভাগীয় কার্যনির্বাহী কমিটি পুনর্গঠন করা হয়।

এছাড়া আগামী ১৪ জুন শুক্রবার বিকেল ৫টায় নগরীর চেরাগি পাহাড় মোড়ে ফিলিস্তিনের ওপর ইসরাইলের বর্বর আগ্রাসনের প্রতিবাদে সমাবেশ আয়োজনের সিদ্ধান্ত হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App