×

সারাদেশ

হোমনা উপজেলা পরিষদ

ভাইস চেয়ারম্যান হলেন বিএনপির বহিষ্কৃত নেত্রী

Icon

প্রকাশ: ০৮ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : সদ্য অনুষ্ঠিত হোমনা উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির বহিষ্কৃত নেত্রী নাজমা আক্তার উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি হোমনা পৌর বিএনপির আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ছিলেন। দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে নির্বাচনে অংশ নেয়ার কারণে দল তাকে বহিষ্কার করে।

পৌর বিএনপির আহ্বায়ক মো. মোজাম্মেল হক মুকুল বলেন, বিএনপির কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী দলের কোনো নেতাকর্মী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা ও ভোট দিতে পারবে না। কেন্দ্রের সেই সিদ্ধান্ত অমান্য করে নাজমা আক্তার নির্বাচনে অংশ নেয়ায় তাকে দলের হাইকমান্ড বহিষ্কার করেছে।

বিএনপির বহিষ্কৃত নেত্রী নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা আক্তার বলেন, এলাকাবাসীর চাপে আমি নির্বাচনে প্রার্থী হই। দল আমাকে বহিষ্কার করলেও জনগণ আমাকে ভালোবেসে তাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করেছেন। সেজন্য আমি ভোটারদের কাছে কৃতজ্ঞ। আমি বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত, বিএনপিই করব। আমি আশাবাদী দল আমার বহিষ্কারাদেশ প্রত্যাহার করবে। নাজমা আক্তার ফুটবল প্রতীক নিয়ে প্রতিদ্ব›িদ্বতা করে ২১ হাজার ৪৪ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী হালিমা আক্তার পেয়েছেন ১৮ হাজার ১১৩ ভোট।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App