×

সারাদেশ

আটঘরিয়া

বিজয়ী প্রার্থীর ৫ সমর্থককে কুপিয়ে জখম

Icon

প্রকাশ: ০৫ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার আটঘরিয়ায় পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা বিজয়ী প্রার্থীর ৫ সমর্থককে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে। এ সময় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের আসবাবপত্র ও ৩টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে এ হামলার ঘটনা ঘটে। 

আহতরা হলেন- জিয়া (৩৫), বুলবুল ফকির (৪০), রনি (২৬), জাহিদ (৩০), ভোলা (২২)। তাদের মধ্যে গুরুতর অবস্থায় জিয়াকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের আটঘরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান মো. তানভীর ইসলাম ও তার সমর্থকরা অভিযোগ করে বলেন, উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে সোমবার রাত সাড়ে ১১টার দিকে নেতাকর্মীরা বাড়ি ফেরার পথে ইশারত উচ্চ বিদ্যালয়ের পাশে পৌঁছালে উপজেলা চেয়ারম্যান পদের পরাজিত প্রার্থী মো. সাইফুল ইসলাম কামালের সমর্থক জুয়েল, শাহা আলম ও প্রিন্স বাহিনী অতর্কিতে হামলা চালায়।

এ সময় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পাঁচজনকে আহত করা হয় বলে অভিযোগ করেন উপজেলা চেয়ারম্যান ও তার সমর্থকরা । হামলাকারীরা পরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ঢুকে আসবাবপত্র, টেলিভিশন, বঙ্গবন্ধুর ছবি ও তিনটি মোটরসাইকেল ভাঙচুর করে।

গতকাল মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম। তিনি বলেন, ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুন না কেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে এলাকা শান্ত রয়েছে।

এ বিষয়ে থানার ওসি হাদিউল ইসলাম বলেন, এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলেই মামলা হবে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App