×

সারাদেশ

নরসিংদী থেকে গ্রেপ্তার

ভাড়াটিয়ার ছদ্মবেশে স্বর্ণ হাতিয়ে নিতেন মামি-ভাগ্নে

Icon

প্রকাশ: ০৫ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ প্রতিবেদক : দেশের বিভিন্ন এলাকায় বাসাভাড়া নেয়ার কথা বলে কৌশলে নারীদের স্বর্ণালংকারসহ মূল্যবান সামগ্রী হাতিয়ে নেয়া প্রতারক চক্রের মূলহোতাসহ দুজনকে নরসিংদী থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত সোমবার অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. আলী হাসান সোহেল (৫৫) ও তার মামি মোছা. সালমা (৫৩)। এ সময় তাদের কাছ থেকে স্বর্ণের একটি চেইন, দুটি কানের দুল, ইমিটেশন নেকলেস, প্লাস্টার মোম, দুটি মোবাইল ও ৫০০ টাকা জব্দ করা হয়।

ভাড়াটিয়ার ছদ্মবেশে নারীদের স্বর্ণালংকারসহ মূল্যবান সামগ্রী হাতিয়ে নেয়া প্রতারক চক্রের দুজনকে গ্রেপ্তারের বিষয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা জানান র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার আরাফাত ইসলাম। গতকাল মঙ্গলবার রাজধানীর কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

আরাফাত ইসলাম জানান, গত ৩০ এপ্রিল খুলনার বানরগাতী এলাকার এক বাড়ি মালিকের স্ত্রীর সঙ্গে প্রতারণা করে স্বর্ণালংকারসহ মূল্যবান সামগ্রী লুটে নেন সোহলে ও সালমা। এ বিষয়ে ভুক্তভোগীর স্বামী খুলনার সোনাডাঙ্গা থানায় লিখিত অভিযোগ করেন। এরই ধারাবাহিকতায় তদন্তে নেমে দেখা যায় শুধু খুলনা নয়, কুমিল্লা, নরসিংদী, চট্টগ্রাম, যশোর ও ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় ভাড়াটিয়া সেজে নারীদের সঙ্গে বন্ধুত্ব তৈরি করে তাদের কাছ থেকে স্বর্ণালংকার, টাকা-পয়সাসহ মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নেন গ্রেপ্তারকৃতরা। এরই ধারাবাহিকতায় গত ৩ জুন রাতে নরসিংদীর বাসাইল এলাকায় অভিযান চালিয়ে সোহেল ও সালমাকে গ্রেপ্তার করে র‌্যাব।

তিনি আরো বলেন, গ্রেপ্তার সোহেল ওই চক্রটির মূল হোতা। সালমা তার মামি। তাদের চক্রের সদস্য সংখ্যা ৭ থেকে ৮ জন। সিসি ক্যামেরা এড়াতে গ্রেপ্তাররা সব সময় বোরকা পরেন ও মুখে মাস্ক ব্যবহার করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App