×

সারাদেশ

মধ্যনগরে প্রচারণায় এগিয়ে গিয়াস

Icon

প্রকাশ: ০৩ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

মধ্যনগর (সুনামগঞ্জ) প্রতিনিধি : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে আগামী ৫ জুন প্রথমবারের মতো নবগঠিত মধ্যনগর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ২০২১ সালে উপজেলা ঘোষণার পর এই প্রথম নির্বাচন হবে উপজেলাটিতে। এ নিয়ে ভোটারদের মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা।

নির্বাচনকে ঘিরে শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রার্থীরা। তাদের মধ্যে এগিয়ে রয়েছেন দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. গিয়াস উদ্দিন তালুকদার। তফসিল ঘোষণার পর থেকে উপজেলার প্রতিটি ইউনিয়ন চষে বেড়িয়েছেন তিনি। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট ও দোয়া প্রার্থনা করেছেন। যোগ্য প্রার্থী হিসেবে তার বিকল্প নেই বলে মনে করছেন স্থানীয়রা।

মধ্যনগরে শেষ সময়ের প্রচারণায় মো. গিয়াস উদ্দিন তালুকদারের পক্ষে প্রচারণায় পাশের ধর্মপাশা ও তাহিরপুর উপজেলার সদ্য নির্বাচিত দুইজন উপজেলা চেয়ারম্যান শামীম আহমদ মুরাদ ও আপ্তাব উদ্দিনকেও দেখা যাচ্ছে। গত তিন দিন ধরে মুরাদ ও আপ্তাব মধ্যনগরের বিভিন্ন গ্রাম ও হাট-বাজারে ই প্রচারণা চালাচ্ছেন মো. গিয়াস উদ্দিন তালুকদারের পক্ষে।

জানা যায়, গিয়াস উদ্দিন তালুকদার দীর্ঘদিন ধরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। সদা হাস্যোজ্জ্বল, কর্মীবান্ধব ও ক্লিন ইমেজের এই রাজনীতিবিদ সাধারণ মানুষের অত্যন্ত প্রিয় ও আস্থাভাজন হিসেবে এ পদে বিপুল ভোটে বিজয়ী হবেন- এমনটাই প্রত্যাশা করেন তার ভোটার ও সমর্থকরা।

মধ্যনগর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, মধ্যনগর উপজেলায় ভোটার সংখ্যা ৭৩ হাজার ১৫১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৩৭ হাজার ৬৬৯ জন ও নারী ভোটার ৩৫ হাজার ৪৮২ জন। নির্বাচনে চেয়ারম্যান পদে আটজন, ভাইস চেয়ারম্যান পদে সাতজন ও ভাইস চেয়ারম্যান (নারী) পদে দুজন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App